Nusrat Jahan, Sreelekha Mittra slams Tathagata Roy, Entertainment News: পায়েল-শ্রাবন্তী 'নগরের নটী'! 'BJP-তে যোগ দিতে গেল কেন?' তথাগতর টুইটে 'ক্ষুব্ধ' নুসরত-শ্রীলেখা | Indian Express Bangla

পায়েল-শ্রাবন্তী ‘নগরের নটী’! ‘BJP-তে যোগ দিতে গেল কেন?’ তথাগতর টুইটে ‘ক্ষুব্ধ’ নুসরত-শ্রীলেখা

“পায়েল-শ্রাবন্তী-পার্নোরা ‘নগরীর নটী’, নির্বাচনের টাকা নিয়ে কেলি করে ভোটে হেরেছে। এদেরকে টিকিট দেওয়া হল কেন?” নেটদুনিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসেন খোদ বিজেপিরই নেতা তথাগত রায়। এই প্রসঙ্গে প্রতিবাদ তারকাদের।

পায়েল-শ্রাবন্তী ‘নগরের নটী’! ‘BJP-তে যোগ দিতে গেল কেন?’ তথাগতর টুইটে ‘ক্ষুব্ধ’ নুসরত-শ্রীলেখা

“পায়েল-শ্রাবন্তী-পার্নোরা ‘নগরীর নটী’, নির্বাচনের টাকা নিয়ে কেলি করে ভোটে হেরেছে। এদেরকে টিকিট দেওয়া হল কেন?” নেটদুনিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসেন খোদ বিজেপিরই (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। বরাবরই তিনি বেফাঁস কথা বলেন! লাগামছাড়া মন্তব্যের জন্য একাধিকবার তাঁকে বিপাকেও পড়তে হয়েছে। নির্বাচনের আগে তৃণমূলপ্রার্থী সায়নী ঘোষকেও ‘শিবলিঙ্গে কন্ডোম’ প্রসঙ্গে কটু ভাষাতে আক্রমণ করেছিলেন। এবার ভোটের হারার পর তথাগতর আক্রমণবাণ থেকে ছাড় পেলেন না নিজের দলেরই প্রার্থী তনুশ্রী-পায়েল-শ্রাবন্তী-পার্নোরাও। ‘নটী’ আখ্যাও দেওয়া হয়েছে নায়িকাদের। এই প্রসঙ্গে তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), পার্ণো মিত্র (Parno Mittra) কিংবা পায়েল সরকারের (Paayel Sarkar) কেউই মন্তব্য না করলেও প্রতিবার্দে গর্জে উঠলেন তৃমমূলের তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) এবং বাম মনোভাবাপন্ন নায়িকা শ্রীলেখা মিত্র (Sreelekha Mittra)।

ভোট প্রচারের ময়দানে বিজেপিকে তুলোধানা করেছিলেন। এবারও ছাড়লেন না বিজেপি নেতার মন্তব্যের কটাক্ষ করতে। তৃণমূলের তারকা সংসদের কথায়, তিনি বরাবরই বলে এসেছেন যে বিজেপি নারীর প্রধান শত্রু। গেরুয়া শিবির কখনোই মেদেরকে সম্মান দিতে পারে না, পারবেও না। মেয়েদের ওরা বাঁকা চোখেই দেখে। “নারীদের যে সম্মান করা উচিৎ, সেই শিক্ষাটাই বিজেপির মধ্যে নেই। সেই জন্যই তো যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গে ভোটপ্রচারে এসে রোমিও স্কোয়াডের কথা বলতে পেরেছিলেন”, মন্তব্য নুসরতের। তাঁর সাফ কথা, “বাংলার মানুষ জানে বিজেপি কেমন! তাই যোগ্য জবাবটা ভোটবাক্সেই দিয়ে দিয়েছে ওঁদের। তাই বিজেপিতে যোগ দিয়ে আখেড়ে নিজেদেরই লজ্জিত করেছেন অভিনেত্রীরা।”

শ্রীলেখা মিত্রর সপাট প্রশ্ন, “ওঁরা জানত না বিজেপির নারীদের কোন চোখে দেখে, যোগ দিতে গিয়েছিল কেন? নিজেদের অপমানের পথ নিজেরাই তৈরি করেছে।” উল্লেখ্য, এর আগে শ্রীলেখা দাবি করেছিলেন, বিজেপিতে বিপুল পরিমাণ টাকার বিনিময়ে যোগ দিয়েছেন তারকারা। যে মন্তব্যের পর অভিনেত্রীকে গেরুয়া শিবিরের তারকাদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে। তবে বিজেপি নেতা তথাগত রায় খোদ যখন অভিযোগ তুলেছেন যে, “নায়িকা রা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে ভোটে হেরেছেন।” সেই প্রসঙ্গে শ্রীলেখার কী মত? তাঁর বিশ্বাস, এবার হয়তো সত্যিটা সবার সামনে আসবে। কারণ, রাগের বশে তথাগত নিজেই শ্রীলেখার বিতর্কিত মন্তব্যে সিলমোহর বসিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan sreelekha mittra slams tathagata roy

Next Story
‘জয়ের পর একটু বিনয়ী হন’, ভোট পরবর্তী রাজ্যের হিংসা নিয়ে ‘আর্জি’ সৃজিত-আবিরের