বড় খবর

নিঃস্বার্থ ভালবাসা এতটাই মহার্ঘ! নুসরতের ইনস্টাগ্রাম পোস্টে কি অভিমানের ইঙ্গিত?

Nusrat Jahan: ‘স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।’

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood, Yash Dasgupta
যশের ছবিতে কমেন্ট নুসরতের

Nusrat Jahan: বন্ধু দিবসে প্রেম-ভালবাসা নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের। সেই পোস্টে ভালবাসা না পাওয়ার ভয়ের আতঙ্ক কিছুটা হলেও গ্রাস করেছে তাঁকে। যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের কী সম্পর্ক? এখনও খোলসা করেনি কেউ! যদিও সংবাদমাধ্যমের একটা অংশ যশরত নামে এই দুই তারকার সম্পর্ককে সিলমোহর বসিয়েছে। কিন্তু নেটিজেনদের তাতেও কমেনি আগ্রহ। এদিকে, বন্ধু দিবসে নুসরতের পোস্টে কিছুটা হলেও প্রেম-ভালবাসা নিয়ে ব্যর্থতার কাহিনী। এদিন কী লিখেছেন এই অভিনেত্রী?

রবিবার দুপুরে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সন্তানসম্ভবা নুসরত। সেই ছবিতে অভিনেত্রীর ফ্রেমে জায়গা করে নিয়েছে যশের পোষ্য সারমেয়।সেই ছবির সঙ্গে সাংসদ-অভিনেত্রী লিখলেন, ‘যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা না করে, তোমাকে ভালবাসবে। এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালবাসা এতটাই মহার্ঘ, ভয় করে, তাকে আঁকড়ে রাখতে পারব তো? দম্ভ এই সম্পর্ক বুঝতে পারবে না। একমাত্র স্বার্থহীন বন্ধুত্ব বুঝতে পারবে।  স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।’

এই পোস্ট ঘিরেই জল্পনা তুঙ্গে। শুধু বন্ধু দিবসের শুভেচ্ছা জানাতে এই পোস্ট? না নেপথ্যে লুকিয়ে থাকা অভিমান? যদি অভিমান হয়, তাহলে সেই অভিমান কাদের প্রতি? সমাজের যারা নীতি পুলিশ, তাঁদের প্রতি? নাকি বিশেষ কোনও ব্যক্তি, যার থেকে নিঃস্বার্থ ভালবাসা কিংবা বন্ধুত্ব চেয়েছিলেন অভিনেত্রী? এমন অনেক প্রশ্নই জাগছে।

এদিকে, সন্তানসম্ভবা নুসরত জাহান (Nusrat Jahan)। মাস দুয়েক আগে সেই খবর প্রকাশ্যে আসতেই সাংসদ-অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কম কাদা ছোঁড়াছুড়ি হয়নি। এবার তাঁকেই বলতে শোনা গেল, “মেয়ে হলে শেখাব, কখনও যেন মাথা নত না করে।” আসলে একটি গর্ভনিরোধক ওষুধপ্রস্তুতকারী সংস্থার প্রচারের জন্য পরিচালক এবং প্রযোজক সুদেষ্ণা রায়ের (Sudeshna Roy) সঙ্গে মাতৃত্ব ও নারীদের ক্ষমতায়ন নিয়ে দীর্ঘ আলোচনায় বসেছিলেন নুসরত। ফেসবুক লাইভে সেই আলোচনা প্রসঙ্গেই এমন মন্তব্য করলেন তিনি।

পাশাপাশি সাংসদ-অভিনেত্রী নারীদের উদ্দেশে এও বলেন যে, “নিজের লড়াই নিজেকেই লড়তে হবে। কেউ কারও হয়ে গলা তুলবে না। এখন যদি লোককে দেখানোর জন্য ছলনার আশ্রয় নিয়ে মিথ্যে জীবনযাপন করি, স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ থাকি, লোকের সামনে স্বামীর ভাবমূর্তি রক্ষা করার জন্য আওয়াজ না তুলি, তবে নিজের জীবনটা কোথাও যেন হারিয়ে যাবে। নিজের ক্ষতগুলোকে লুকিয়ে রাখতে রাখতে মহিলাদের নিজস্বতাটাই হারিয়ে যাবে।” অতঃপর নারীদের উদ্দেশে নুসরতের পরামর্শ, মনের আনন্দে বাঁচুন সবাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan writes heartfelt note on selfless friendship entertainment

Next Story
খাস বালিগঞ্জেই হত শুটিং, পর্নফিল্ম কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য তদন্তেPorn film scandal, Kolkata News, Bengali News Today, কলকাতায় পর্ন-কাণ্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com