শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত, সঙ্গে যশ ও মদন, সম্পর্কের জল্পনা উসকে দিল ভিডিও

ভাইরাল ভিডিও যেন ফের নতুন করে নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়ে ভাঙার খবরে ঘৃতাহূতির মতো কাজ করল।

By: January 13, 2021, 12:24:37 PM

নিখিল-নুসরতের বিচ্ছেদের খবর নিয়ে টলিউড ইন্ডাস্ট্রি এখন উত্তাল। আলাদা বাড়িতে থাকছেন দু’জনে। এমনকী তারকাদম্পতি নিজেদের ইনস্টাগ্রামেও একে অপরকে আনফলো করে রেখেছেন। এর মাঝেই প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ভিডিও। যেখানে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) সঙ্গে নিয়ে নুসরত জাহানকে (Nusrat Jahan) দেখা গেল দক্ষিণেশ্বরের মন্দিরে। তাঁদের সঙ্গে অবশ্য উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রও (Madan Mitra)। আর সেই ভিডিও-ই যেন ফের নতুন করে নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়ে ভাঙার খবরে ঘৃতাহূতির মতো কাজ করল।

পরনে গোলাপি রঙের ট্র্যাডিশনাল শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর। খোলা চুল। দক্ষিণেশ্বর মন্দির চত্বরে মদন মিত্রের সঙ্গে কথপোকথনরত সাংসদ-অভিনেত্রী। পাশেই টুপি মাথায়, মুখে মাস্ক নিয়ে, টি শার্ট আর জিন্‌সের ট্রাউজার্স পরে দাঁড়িয়ে অভিনেতা যশ দাশগুপ্ত। যশ-নুসরতের ফ্যান ক্লাবের তরফে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল ১৬ ডিসেম্বর। ক্যাপশন পড়ে জানা যাচ্ছে ভিডিওটি তার আগের দিনের, অর্থাৎ ১৫ ডিসেম্বরের। ১৫ ডিসেম্বর নুসরত-যশ যদি দক্ষিণেশ্বর গিয়ে থাকেন, তাহলে সেটা তাঁদের রাজস্থান ভ্রমণের ঠিক আগে আগেই ঘটেছিল। ওদিকে রাজস্থান ভ্রমণের সময় আজমের শরিফের দরগার বাইরেও দু’জনের ছবি দেখা গিয়েছে।

ভিডিওয় দেখা যাচ্ছে, নুসরতের সঙ্গে মদন মিত্র অন্তরঙ্গ আলাপচারিতায় ব্যস্ত। যদিও তাঁরা সঙ্গে ঠিক কী বিষয়ে কথা বলছিলেন তা স্পষ্ট নয়। কারণ, ভিডিওটিতে তাঁদের কথা বলার সাউন্ড বন্ধ করে মিউজিক দিয়ে পোস্ট করা হয়েছে। মদন মিত্র, যশ ও নুসরতের সঙ্গেই দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন, নাকি আগে থেকেই সেখানে ছিলেন তা স্পষ্ট নয়। তবে নুসরতকে মদন মিত্রের সঙ্গে কথা বলা শেষে সেখান থেকে বের হয়ে আসতেই দেখা গেল।

প্রসঙ্গত, মদন মিত্র এর আগে কামারহাটির বিধায়ক ছিলেন। আর দক্ষিণেশ্বরের কালী মন্দিরও তার অনতিদূরেই। তাই মদন মিত্রের সেখানে যাওয়াটা খুবই স্বাভাবিক। এদিকে টলিপাড়ায় জোর গুঞ্জন নিখিল-নুসরতের সুখের স্বর্গে ভাঙন ধরেছে। শোনা যাচ্ছে, ‘SOS কলকাতা’র শুটিংয়ের সময় থেকেই নুসরত নাকি যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন। যদিও সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে যশের সঙ্গে প্রেমের কথা সাফ অস্বীকার করেছেন নুসরত। এমনকী নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়েও মুখ খুলতে চাননি। কিন্তু এসবের মাঝেই এমন একটি ভিডিও ভাইরাল হওয়ায় কিন্তু নিখিল-নুসরতের বিচ্ছেদের গুঞ্জন মোটেই উড়িয়ে দিচ্ছেন না অনুরাগীরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahan yash dasgupta madan mitra visits dakshineswar temple

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X