বড় খবর

ভোট-পর্ব অতীত! পাহাড়ে যশ, গিটারে বোল নুসরতের, একে অপরকে ‘ফ্রেমবন্দি’ করলেন

ফের টলিপাড়ায় চর্চায় যশ-নুসরতের ‘বন্ধুত্ব সমীকরণ’।

Yash Nusrat

ভোট পর্ব মিটেছে। বিজেপি-তৃণমূল দুই প্রতিপক্ষ শিবিরের যুযুধানের পালাও আপাতত খানিকটা থিতিয়েছে। সেই সঙ্গে ফের টলিপাড়ায় চর্চায় যশ-নুসরতের ‘বন্ধুত্ব সমীকরণ’। একেবারে একই সময়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন দুই তারকা। তাও আবার একে-অপরকে ট্যাগ করে। যেখানে তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) দেখা গেল গিটার হাতে বোল তুলতে। অপরদিকে প্রতিপক্ষ বিজেপি শিবিরের যশ দাশগুপ্ত (Yash Dasgupta) পাহাড়ের কোলে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। আর ক্যামেরার নেপথ্যে? দু’জন দু’জনের জন্য! আরেকটু খোলসা করে বললে, যশের ছবি তুলে দিয়ছেন নুসরত আর নুসরতের ছবি তুলেছেন যশ। তাঁদের পোস্টে তো অন্তত এমনটাই দাবি।

যশরতের সমীকরণ নিয়ে টলিপাড়া থেকে রাজনৈতিক মহলে চর্চার অন্ত নেই। বিরোধী শিবিরের দুই তারকা সদস্যের বন্ধুত্ব অনেকেই ভাল নজরে দেখেন না! তবে নিন্দুকদের থোড়াই পাত্তা দেন যশ-নুসরত। ভোটের ময়দানে যেখানে ঘাস আর পদ্মফুলের চুলোচুলি সেই সময়েও চুটিয়ে কফি-ডেট করেছেন তাঁরা। যশ রাজনীতির ময়দানে পা রেখেই বলেছিলেন, প্রতিপক্ষ শিবির হলেও নুসরতের সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট থাকবে। তার প্রমাণও দিয়েছেন।

বুধবার সকালে তাই যখন দুই তারকা একে অপরকে ‘ছবি সৌজন্যে’ ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন, তা নিয়ে ঘণ্টাখানের মধ্যে কানাকানি, গুজগুজ-ফিসফাস হতেও সময় নেয়নি। লাল ওভারসাইজ হুডি আর ডেনিম পরনে নুসরত। চোখে চশমা। খোলা চুলে একটি সোফায় বসে গিটারে মগ্ন নায়িকা। এরকম একটি ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি ক্যাপশানে লিখেছেন, ‘গিটার বাজান, মানুষকে নিয়ে খেলা করবেন না।’ আর ফটো কার্টেসি দিলেন যশ দাশগুপ্তকে। অন্যদিকে সাদা শার্টে পাহাড়ের কোলে দাঁড়িয়ে যশ। হ্যাশট্যাগ থ্রোব্যাক দিয়ে ফটো কার্টেসি দিলেন নুসরতকে! দুই তারকার এমন কান্ড নজরে এসেছে নেটজনতাদেরও।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পাশাপাশি নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে যশ দাশগুপ্তের সঙ্গে। যেখানে তারকা অভিনেত্রী তৃণমূলের হয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে চলেছেন প্রতিনিয়ত, সেখানে সেই দলেরই তারকা সদস্যের সঙ্গে অটুট বন্ধুত্ব তৃণমূলের সাংসদ অভিনেত্রীর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan yash dasgupta shares picture gave courtesy to each other

Next Story
কোভিড ভ্যাকসিন নিয়েও ‘করোনায় আক্রান্ত’ পরিচালক হরনাথ, ভর্তি বাঙুর হাসপাতালেharanath
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com