Nusrat Jahan's Birthday: Yash Dasgupta's suprise, Mimi, Srabanti, Tanushree wishes, Entertainment News: নুসরতের জন্মদিনে 'সারপ্রাইজ' যশের! শুভেচ্ছা জানালেন 'টলিপাড়ার গার্ল গ্যাং' মিমি, তনুশ্রী, শ্রাবন্তী | Indian Express Bangla

নুসরতের জন্মদিনে ‘সারপ্রাইজ’ যশের! শুভেচ্ছা জানালেন ‘টলিপাড়ার গার্ল গ্যাং’ মিমি, তনুশ্রী, শ্রাবন্তী

মাঝরাতে স্ত্রী নুসরতকে কী সারপ্রাইজ দিলেন যশ? দেখুন।

নুসরতের জন্মদিনে ‘সারপ্রাইজ’ যশের! শুভেচ্ছা জানালেন ‘টলিপাড়ার গার্ল গ্যাং’ মিমি, তনুশ্রী, শ্রাবন্তী
নুসরত জাহান. যশ দাশগুপ্ত

৩২ বছরে পা রাখলেন, কিন্তু বর্তমানে নুসরত জাহান (Nusrat Jahan) এটা তাঁর ‘প্রথম জন্মদিন’ বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন। কারণ? মাসখানেক আগেই মা হয়েছেন। ছোট্ট ঈশানকে ঘিরেই এখন তাঁর নতুন জীবন। কাজের পাশাপাশি দিব্যি পরিবার-সংসার সামলাচ্ছেন শাসক দলের তারকা-সাংসদ। মা হিসেবে প্রথম জন্মদিন তাঁর। অতঃপর স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যে বিশেষ সারপ্রাইজ দেবেন, সেটা আশাই করেছিলেন অভিনেত্রী। হলও তাই। শুক্রবার মধ্যরাতে চমক নিয়ে হাজির যশ।

কী সারপ্রাইজ দিলেন? নুসরতের সোশ্যাল মিডিয়া বলছে, শুক্রবার মাঝরাতে এক দারুণ সুন্দর কেক নিয়ে হাজির যশ দাশগুপ্ত। সাদা রঙের কেকে এক পরী দৃশ্যমান। যে পরমযত্নে নিজের সন্তানকে আগলে রেখেছে। দু-তলা কেক। টেবিলে সাজানো সুগন্ধি মোমবাতি দিয়ে। সেই কেক যেন নুসরতের বর্তমান জীবনকেই প্রতিফলিত করে। ঠিক যেমনটা ঈশান-সহ গোটা পরিবারকে দূতের মতো একসুতোয় বেঁধে রেখেছেন অভিনেত্রী। মাঝরাতে যশের আনা কেক কাটলেন নুসরত। মুখে স্মিত হাসি।

সদ্য গোয়া থেকে ফিরেছেন যশ-নুসরত। বর্ষবরণের ছুটি সেখানে কাটিয়ে এখন আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কাজের পাশাপাশি নতুন দায়িত্বের প্রত্যেকটি মুহূর্ত যে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন, তা বলাই বাহুল্য।

তবে শুধু যশ নন, নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বোনুয়া মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। বর্তমানে তিনি কোভিডে আক্রান্ত হয়ে ঘরবন্দি। তাই একসঙ্গে সেলিব্রেশনের প্রশ্ন নেই। তবে, নুসরতের সঙ্গে কাটানো প্রতিটা মজার মুহূর্ত কোলাজ করে নিজের ইনস্টা স্টোরিতে ভাগ করে নিয়েছেন মিমি।

বাদ যায়নি নুসরতের গার্ল গ্যাংয়ের আরও দুই অভিনেত্রীও। তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দুই অভিনেত্রীই নুসরতের সঙ্গে তোলা ছবি দিয়ে বার্থ-ডে গার্লকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য, নুসরতের মা হওয়ার দিনগুলোতে সবসময়ে তনুশ্রী-শ্রাবন্তীরা অভিনেত্রীর পাশে থেকেছেন। ইনস্টা স্টোরিতে নুসরতের ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahans birthday yash dasguptas suprise mimi srabanti tanushree wishes

Next Story
করোনা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই পিতৃহারা! ‘মা-কে ছুঁতেও পারছি না’ বলছেন বিশাল দাদলানি