scorecardresearch

বড় খবর

‘জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, ফিরে পাবে’, বিস্ফোরক নুসরতের স্বামী নিখিল

নুসরতের উদ্দেশেই বার্তা দিলেন নিখিল? প্রশ্ন অনুরাগীদের।

‘জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, ফিরে পাবে’, বিস্ফোরক নুসরতের স্বামী নিখিল

নিখিল জৈন (Nikhil Jain) এবং নুসরত জাহানের (Nusrat Jahan) সুখের সংসারে ‘চিড়’! টলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলে তো এমনটাই শোনা যাচ্ছে। পরিস্থিতি নাকি এমন পর্যায়ে পৌঁছেছে যে, টলিউডের তারকা-দম্পতি বর্তমানে আলাদা বাড়িতে থাকছেন। দু’জনের দেখা-সাক্ষাৎও প্রায় বন্ধ। এমনকী সম্প্রতি নুসরতের জন্মদিনের পার্টিতেও গড়হাজির ছিলেন স্বামী নিখিল। বদলে, যশের উপস্থিতি নজর কেড়েছে নেটিজেনদের। যাঁর সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই নিখিল ও নুসরত দুজন দুজনকে আনফলো করেছেন। হঠাৎ করে কী এমন হল সুখী সংসারে? অনুরাগীদের মাঝে সেই জল্পনা যখন তুঙ্গে তখনই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক নুসরত জাহানের স্বামী নিখিল জৈন।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, “জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, ফিরে পাবে।” গত একমাস ধরেই যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। জল্পনা, ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে। এর মাঝে গতবছরের শেষের দিকে রাজস্থানে রোড ট্রিপ থেকে আজমেঢ় শরিফে দুই তারকার ছবি, এবং দিন কয়েক আগে দক্ষিণেশ্বর মন্দির চত্বরে যশকে নিয়ে নুসরতের উপস্থিতি.. যাবতীয় ঘটনা কিন্তু সেই জল্পনার যজ্ঞে ক্রমশ ঘৃতাহূতি দিয়েই চলেছে। এদিকে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন নিয়েও মুখে কুলুপ এঁটেছেন নুসরত। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ইঙ্গিতপূর্ণ বার্তা যে অনুরাগীদের সেই সন্দেহ আরও বাড়িয়ে তুলেছে, তা বলাই বাহুল্য। তবে এবার সম্ভবত খানিক উলটো দিকেই হাওয়া বইছে।

নিখিল জৈনও বন্ধুদের সঙ্গে হিমাচলে গিয়েছেন রোড ট্রিপে। ঘন ঘন সেখান থেকে ছবি শেয়ার করছেন। ভ্রমণ যে টালমাটাল মানসিক পরিস্থিতিতে শান্ত করতে একেবারে যোগ্য দাওয়াই, তা তাঁর প্রোফাইলে উঁকি মারলেই বোঝা যাবে। কিন্তু “জীবন যে ব্যুমেরাংয়ের মতো”, সেটাকে নুসরতের উদ্দেশেই বার্তা দিলেন নিখিল? উত্তরটা সময়ই দেবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahans husband nikhil jains cryptic post in instagram