বড় খবর

নুসরত বিরহের মাঝেই ব্যবসায়িক অ্যাকাউন্ট হ্যাক! পুলিশের দ্বারস্থ নিখিল জৈন

সাংসদ-নায়িকার স্বামীর অভিযোগ, ব্যবসায়িক ক্ষতির জন্যই টাকার বিনিময়ে কেউ লোক লাগিয়ে একাজ করেছে।

Nusrat Jahan Nikhil Jain
মা হলেন নুসরত, কী বলছেন 'প্রাক্তন' নিখিল জৈন?

গত কয়েক মাস ধরেই নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে সরগরম টলিপাড়া। বিরহে কাতর স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্টই তার প্রমাণ। সদ্য যখন ধাক্কা সামলে উঠছেন, ঠিক তখনই নিখিলের জোড়া ব্যবসায়িক অ্যাকাউন্ট হ্যাক হল। সাংসদ-নায়িকার স্বামীর অভিযোগ, ব্যবসায়িক ক্ষতির জন্যই টাকার বিনিময়ে কেউ লোক লাগিয়ে একাজ করেছে।

হ্যাক হওয়া দুটি অ্যাকাউন্ট পুরোপুরি ব্যবসায়িক উদ্দেশেই ব্যবহার করা হত। দু’টো ব্র্যান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার এবং ফটোশ্যুটের ছবি ডিলিট করে দেওয়া হয়েছে। ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, টাকার বিনিময়ে কলকাতা থেকেই কেউ এই কাজ করেছে। খুব দ্রুতই অপরাধীর নাম সামনে আসবে। এমনটাই জানান নুসরতের স্বামী।

প্রসঙ্গত, নতুন পোশাকের ব্র্যান্ডের জন্যই দিল্লিতে ছিলেন নিখিল। তবে অ্যাকাউন্ট হ্যাক হওয়ায় পুলিশি অভিযোগ দায়েরের জন্য কলকাতায় আসতে হয় তাঁকে। শনিবার আবার ব্যবসার কারণেই দিল্লি উড়ে যাবেন তিনি। তবে গোটা ঘটনায় নিখিল মোটেই বিচলিত নন। বরং স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, এসব অ্যাকাউন্ট হ্যাক করে তাঁর ব্যবসা নষ্ট করা যাবে না। এমনকী, আর্থিক ক্ষতি করাও সম্ভব নয়। তিনি নিশ্চিত, যে বা যারা টাকা দিয়ে এই কাজ করিয়েছে, তার বা তাদের নাম প্রকাশ্যে আনবে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই ব্যাঙ্ক অ্যাকাউন্টের পাসওয়ার্ডও বদলেছেন নিখিল। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও প্রাইভেট করে ফেলেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahans husband nikhil jains instagram business account hacked

Next Story
আয়োজকদের ‘হুমকি’! উপরমহলের চাপে ঋতব্রতর ‘দেশের নামে’ নাটক বন্ধের মুখেRwitobroto-Mukherjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X