scorecardresearch

বড় খবর

সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া নিয়ে কী বললেন নুসরত?

ঠাট্টার মোড়কে এই ‘মিম সমুদায়’ নেতিবাচক ভাবধারার প্রকাশ বলে মনে করছেন নেট পাড়ার এক বড় অংশ। এদিন মধ্যমগ্রামের সাংবাদিক বৈঠকে এই ধারণাকেই স্পষ্ট করলেন নুসরত জাহান।

Nusrat Mimi and social media trolling

সোশ্যাল মিডিয়ায় নিরন্তর ট্রোলড হওয়া নিয়ে আজ মুখ খুললেন নুসরত জাহান। মধ্যমগ্রামে এদিন এই জনপ্রিয় টলি অভিনেত্রী তথা তৃণমূলের লোকসভা প্রার্থী বলেন, “যাঁরা এ ধরনের ট্রোল করছেন, তাঁদের আসলে রুচির অভাব রয়েছে। মহিলাদের নত করার এটা একটা অন্য পদ্ধতি। আমরা যাঁরা শিল্পী, তাঁদের আগেও ট্রোল করা হয়েছে। এখন আমরা রাজনীতিতে এসেছি, এখনও ট্রোল করা হচ্ছে।” প্রসঙ্গত, এবারের লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন নুসরত। এই ঘোষণার পরই শুরু হয় নুসরতকে নিয়ে ট্রোলিং। ট্রোল করা হয় আরেক তারকা প্রার্থী মিমি চক্রবর্তীকে নিয়েও।

প্রসঙ্গত, মঙ্গলবার আসন্ন লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাসভবনে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বৈঠকে বসেছিলেন জেলা সভাপতি ও নির্বাচনী স্টিয়ারিং কমিটির সদস্যরা। বৈঠক শেষ হওয়ার পরই ঘোষণা করা হল প্রার্থী তালিকা। যাদবপুরের মতো গুরুত্বপূর্ণ আসন থেকে প্রার্থী হচ্ছেন মিমি চক্রবর্তী। অন্যদিকে, বসিরহাট কেন্দ্র থেকে প্রার্থী করা হয়েছে নুসরত জাহানকে। তৃণমূল সুপ্রিমো টলিউডের নায়িকাদের প্রার্থী ঘোষণার পরেই সোশাল মিডিয়ায় মিমের ঝড় ওঠে।

আরও পড়ুন, West Bengal Lok Sabha Elections 2019 LIVE Updates: ভোটের মুখে দলবদল, বিজেপিতে কংগ্রেসের টম

এই ধরণের ট্রোলিং-কে অনৈতিক বা অশোভন বলা যায় কি? ট্রোল করাই হয় বিনোদনের জন্য, কিন্তু ঠাট্টার মোড়কে এই ‘মিম সমুদায়’ নেতিবাচক ভাবধারার প্রকাশ বলে মনে করছেন নেট পাড়ার এক বড় অংশ। এদিন মধ্যমগ্রামের সাংবাদিক বৈঠকে এই ধারণাকেই স্পষ্ট করলেন নুসরত জাহান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat janan speaks up on troll westbengal lokshabaelection 2019 tmc