scorecardresearch

বড় খবর

মাতৃত্ব আপনাকে আরও সুন্দরী করেছে! Nusrat-র সাম্প্রতিক ছবিতে সরগরম নেট দুনিয়া

Nusrat Jahan: ‘জীবন আর ভালবাসার মানুষের প্রতি চূড়ান্ত ভালবাসাই নারীর প্রকৃত প্রসাধন’।

nusrat jahan, yash dasgupta, nikhil jain, tollywood
তাঁর ইনস্টা পোস্টে অনেকেই আগাম শুভেচ্ছা জানিয়েছেন।

 মাতৃত্বের জল্পনার মধ্যেই সামাজিক মাধ্যমে সাম্প্রতিক ছবি পোস্ট করেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। আর সেই পোস্ট ঘিরেই ছুটির দিনে সরগরম থাকল নেট দুনিয়া। গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন নুসরত। তাঁর ইনস্টা পোস্টে এমন মন্তব্য করেছেন অনুরাগীরা। ইতিমধ্যে নুসরত কি সন্তানসম্ভবা? এমন একটা জল্পনা ঘুরপাক খাচ্ছে সামাজিক মাধ্যমে।নুসরতের মন্তব্যের মাধ্যমেই সেই জল্পনার বিকাশ। যদিও সেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন সাংসদ-অভিনেত্রীর স্বামী নিখিল জৈন (Nikhil Jain)।

তিনি অবশ্য মুখে কুলুপ। উল্টে জল্পনা উসকে দিয়ে একের পর এক পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে। করোনা এবং লকডাউন আবহে সংবাদমাধ্যমর লাইমলাইট এখন এই সাংসদ-সাংবাদিকের দিকেই। এদিক ঠিক কী পোস্ট করেছেন নুসরত জাহান। যাকে ঘিরে ছুটির দিন সরগরম থাকল?

তাঁর পোস্ট করা স্টোরিতে দেখা গিয়েছে, নীলচে সিফন আর মানান্সই ব্লাউজে এই সাংসদ-অভিনেত্রী। খোলা চুলে মুখে একটা হাসি, তবে শরীরে নেই কোনও গয়না। এত অবধি ঠিক ছিল, কিন্তু তাঁর ইনস্টা স্টোরিতে করা মন্তব্য জল্পনাকে আরও কয়েক যোজন এগিয়ে নিয়ে গিয়েছে। দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট:

তিনি বলেছেন, ‘জীবন আর ভালবাসার মানুষের প্রতি চূড়ান্ত ভালবাসাই নারীর প্রকৃত প্রসাধন’। এই ছবি প্রকাশ্যে আসতেই জনৈক নেটাগরিক পাল্টা মন্তব্য করেছেন, ‘গর্ভের কারণে বাড়তি ওজন আরও সুন্দর করেছে আপনাকে!’

অনেকে আবার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। কেউ কেউ আবার কৌতুহল নিরসনে জানতে চেয়েছেন সত্যি সন্তান সম্ভবা কিনা নুসরত। এদিকে, তাঁর সমর্থনে নিজের সামাজিক পাতায় মতামত জানিয়েছেন আরেক বিতর্কিত ব্যক্তিত্ব তসলিমা নাসরিন।

এদিকে, নুসরত জাহানের মা হওয়া নিয়ে তোলপাড় টলিউডের অন্দরমহল। অভিনেত্রী নিজে এই প্রসঙ্গে মুখে কুলুপ আঁটলেও শুক্রবার তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে অনেকেই আঁচ করতে পেরেছেন যে, নুসরতের মধ্যে এক নতুন প্রাণের সঞ্চার ঘটেছে। সাংসদ-অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের টানাপোড়েনও এখন সমালোচনার শীর্ষে। সূত্রের খবর, গত ৬ মাস ধরে নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটেই বেশিরভাগ সময় কাটান যশ দাশগুপ্ত। এদিকে স্বামী নিখিলের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়নি বটে, কিন্তু তাঁদের মধ্যে কথাবার্তা-যোগাযোগ একেবারে বন্ধ। কাজেই এই সন্তান যে অভিনেতার, অনেকেই মনে করছেন সেটা। কারণ, নিখিলের বিস্ফোরক দাবি, “এই সন্তান তাঁ নয়!” যশ-নুসরত-নিখিল এই ত্রিকোণ সম্পর্ক নিয়েই এবার বিস্ফোরক লেখিকা তসলিমা নাসরিন।

এক ফেসবুক পোস্টে লেখিকা নিজের মতামত পেশ করেছেন। ঠিক কী লিখেছেন তসলিমা? তাঁর কথায়, “নুসরতের খবর বেশ চোখে পড়ছে। তিনি প্রেগনেন্ট। তাঁর স্বামী নিখিল এই ব্যাপারে কিছুই জানেন না। দু’জন আলাদা থাকছেন ছ’মাস হল। তবে যশ নামে এক অভিনেতার সঙ্গে অভিনেত্রী নুসরত প্রেম করছেন। সন্তানের পিতা বলে অনুমান করা হচ্ছে, যশকে। নিখিল নন। খবরটি আদৌ সত্যি না গুজব জানিনা। তবে, এই যদি পরিস্থিতি হয়, তাহলে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভাল নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Nusrat Jahan Pregnency: মাতৃত্বের জল্পনার মধ্যেই সামাজিক মাধ্যমে সাম্প্রতিক ছবি পোস্ট করেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। আর সেই পোস্ট ঘিরেই ছুটির দিনে সরগরম থাকল নেট দুনিয়া। গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন নুসরত। তাঁর ইনস্টা পোস্টে এমন মন্তব্য করেছেন অনুরাগীরা। ইতিমধ্যে নুসরত কি সন্তানসম্ভবা? এমন একটা জল্পনা ঘুরপাক খাচ্ছে সামাজিক মাধ্যমে।নুসরতের মন্তব্যের মাধ্যমেই সেই জল্পনার বিকাশ। যদিও সেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন সাংসদ-অভিনেত্রীর স্বামী নিখিল জৈনতিনি অবশ্য মুখে কুলুপ। উল্টে জল্পনা উসকে দিয়ে একের পর এক পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে। করোনা এবং লকডাউন আবহে সংবাদমাধ্যমর লাইমলাইট এখন এই সাংসদ-সাংবাদিকের দিকেই। এদিক ঠিক কী পোস্ট করেছেন নুসরত জাহান। যাকে ঘিরে ছুটির দিন সরগরম থাকল?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat shares recent photos amid pregnancy controversy entertainment