বড় খবর

নুসরতের ইনস্টায় ডাবের ছবিতে ‘নয়না’ নাম! প্রাক্তন নিখিলের ডাক মিস করেই কি

Nusrat Jahan: ঘটনাচক্রে, সম্পর্কে থাকাকালীন নুসরতকে নয়না নামেই ডাকতেন নিখিল। দুই জনের ঘনিষ্ঠ মহলে কান পাতলে এমনটাই জানা যায়।

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood
স্থগিত নিখিল-নুসরতের বিচ্ছেদ মামলা

Nusrat Jahan: সদ্যোজাতকে নিয়ে সদ্য বাড়ি ফিরেছেন নুসরত জাহান। ইতিমধ্যে পুত্র সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন এই অভিনেত্রী-সাংসদ। নামের ইংলিশ আদ্যক্ষরের সঙ্গে বন্ধু যশের নামের আদ্যক্ষরের মিল রয়েছে? এখন এই নিয়ে সোশাল মিডিয়ায় জোর গুঞ্জন। কিন্তু ব্যাঙ্গ বা ট্রোলিংকে এযাবৎকাল আমল দেয়নি নুসরৎ জাহান রুহি। তাই নিজের মতোন করেই রবিবার কাটালেন এই অভিনেত্রী। তাঁর এদিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে ফের চর্চায় নেমে পড়েছেন নেটিজেনরা। এ যেন বিতর্ক শেষ হয়েও, হইছে না শেষ।

ছুটির দিন সকালে নিজের ইনস্টাগ্রামে পোস্টে একটি ডাবের ছবি পোস্ট করেন নুসরত। সেই ডাবে আবার নয়না নাম খোদাই করা।  ঘটনাচক্রে, সম্পর্কে থাকাকালীন নুসরতকে নয়না নামেই ডাকতেন নিখিল। দুই জনের ঘনিষ্ঠ মহলে কান পাতলে এমনটাই জানা যায়। তবে কী পুরনো প্রেমের উদ্দেশেই নতুন মায়ের এই বার্তা? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়।

সেই ইনস্টাগ্রাম স্টোরি। যাকে ঘিরে সরগরম থাকল ছুটির সকাল।

যদিও পিছনে ফিরে তাকাতে নারাজ নিখিল জৈন। নুসরতের পুত্র সন্তানের খবর পেয়ে পরোক্ষে শুভ কামনা জানিয়েছেন এই তরুণ উদ্যোগপতি। তিনি লিখেছিলেন, ‘নুসরতের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তাই ওকে ফোনে শুভ কামনা জানাব না। দূর থেকেই ছেলে সুস্থ থাকুক, সুন্দর করে বেড়ে উঠুক, এই কামনা করি।‘ দুই জনের সম্পর্কের এহেন টানাপোড়েনের মধ্যেই ইতিমধ্যে অভিনেত্রী ত্রিধার সঙ্গে নাম জড়িয়েছে নিখিলের। অন্তত টলিপাড়ায় এমনটাই গুঞ্জন। অপরদিকে, লিভ-ইন সঙ্গী নিখিলের সঙ্গে সম্পর্ক ছেদ করে সহকর্মী যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী-সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন   টেলিগ্রামেপড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrats instagram story indicates her love relation with nikhil jain entertainment

Next Story
সঙ্কটমুক্ত প্রবীণ অভিনেত্রী সায়রা বানু! উচ্চ ডায়বেটিসে এখনই নয় অ্যাঞ্জিওপ্লাস্টিSaira Banu, Saira Banu hospitalized, Dilip Kumar, bollywood, সায়রা বানু, দিলীপ কুমার, দিলীপ কুমারের স্ত্রী সায়রা, হাসপাতালে সায়রা বানু, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com