বড় খবর

সপ্তাহ ফুরোতে না ফুরোতেই ২৮ লক্ষ টাকা আয় করল সুজিত সরকারের অক্টোবর

সুজিত সরকারের ছবি অক্টোবর প্রথম ছদিনেই আয় করল ২৭.৯৯কোটি টাকা। এ ছবিতে অভিনয় করার জন্য সুজিত সরকারকে জোর করেছিলেন বরুন ধাওয়ান।

সুজিত সরকার পরিচালিত অক্টোবর বক্স অফিসে বেশ ভালমত টিকে আছে। বরুণ ধাওয়ান ও বনিতা সাধুর অভিনীত এই ছবি মুক্তি পেয়েছে গত শুক্রবার। প্রথম দিন থেকেই বক্সঅফিসে বেশ ভালো ব্যবসা করছে এই ছবি। প্রথম ৬ দিনে এই ছবির আয় ২৭.৯৯ কোটি টাকা। শুধু বুধবারেই এই ছবি ব্যবসা করেছে ২.৪৩ কোটি টাকা।

ছবিতে বরুণ ধাওয়ানের চরিত্রের নাম ড্যান। হোটাল ম্যানেজমেন্টের এই ছেলেটি প্রেমে পড়ে তারই সহকর্মী বনিতা সাধুর। তারপরে কী ঘটে তাই নিয়েই অক্টোবর। সুজিত সরকারের ছবি দিয়েই ডেবিউ করলেন নবাগতা বনিতা সাধু। দেখুন অক্টোবরের বক্স অফিস কালেকশন:
শুক্রবার- ৫.০৪ কোটি টাকা
শনিবার- ৭.৪৭ কোটি টাকা
রবিবার- ৭.৭৪ কোটি টাকা
সোমবার-২.৭০ কোটি টাকা
মঙ্গলবার-২.৬১ কোটি টাকা
বুধবার-২.৪৩ কোটি টাকা
মোট আয়- ২৭.৯৯ কোটি টাকা

বরুণ জানান, আমি যখন অক্টোবর করার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন নিজের পুরোটা দিয়ে দিয়েছিলাম। বদ্রিনাথ কি দুলহানিয়া এবং জুড়ুয়া ২ এর পর, আমি যেকোন ব্লকবাস্টার ছবি করতে পারতাম। কিন্তু আমি এমন কোনও চরিত্র করতে চাইছিলাম না যেটা আত্মবিশ্বাসে ভরপুর। ড্যান একটা ভুঁইফোড় গোছের চরিত্র। চেনাজানা নায়কোচিত নয় সে। ড্যান চরিত্রটার কথা শুনেই সুজিত সরকাররকে আমি জোর করেছিলাম যাতে ওই চরিত্রটায় নেওয়া হয়।

বরুণ ছাড়াও অক্টোবরে দুটি মুখ্য চরিত্রে দেখা যাবে বনিতা সাধু ও গীতাঞ্জলি রাওকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: October box office collection day

Next Story
বড়পর্দায় একসঙ্গে স্বস্তিকা-সুদীপ্তা, শীতে মুক্তি পাবে অনেক দিনের পরে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com