এক দিনে ৭ কোটির ব্যবসা করতে পারে অক্টোবর

মোটা অঙ্কের ব্যবসায় বক্স অফিসে সাড়া ফেলতে চলেছে অক্টোবর। পিকুর পর অক্টোবর ছবিতে সুজিত এবং জুহি এই দুই জুটির কাজ চোখে পড়বে আবারও। বলা বাহুল্য় ভিকি ডোনার এবং পিকুর জনপ্রিয়তা দর্শকদের আশা বাড়িয়ে দিয়েছে অনেকটাই।

By: Kolkata  Updated: April 14, 2018, 06:19:11 PM

আজ মুক্তি পেল বরুণ ধাওয়ান অভিনীত ছবি অক্টোবর। পরিচালক সুজিত সরকারের অক্টোবর ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে বনিতা সান্ধুকে। বনিতা ছবিতে নতুন মুখ হলেও এর আগে তাঁকে দেখা গেছে কয়েকটি বিজ্ঞাপনে। অক্টোবর ছবির স্ক্রিপ্ট লিখেছেন জুহি চতুর্বেদী। ভিকি ডোনার এবং পিকু ছবিতে  পরিচালক এবং স্ক্রিপ্ট রাইটার ভুমিকায় কাজ করেছিলেন এই জুটি। পিকুর পর অক্টোবর ছবিতে তাঁদের যুগলবন্দি চোখে পড়বে আবারও। বলা বাহুল্য় ভিকি ডোনার এবং পিকুর জনপ্রিয়তা দর্শকদের আশা বাড়িয়ে দিয়েছে অনেকটাই। যার জেরে বক্সঅফিস প্রত্যাশা করছে মুক্তি পাওয়ার দিনেই অক্টোবর  ৭ কোটি টাকার বাজার করতে পারে। বেশ কয়েকটি সাক্ষা‌ৎকারে পরিচালক জানিয়েছেন, এ ছবির কাজ শেষ করতে আড়াই বছরেরও বেশি সময় লেগেছে।

প্রেমের গল্প চিরকালই পছন্দ দর্শকদের। তবে অক্টোবর ছবিতে বলা প্রেমের গল্পটি অন্য়ান্য় লাভস্টোরির থেকে বেশ অনেকটাই আলাদা। ড্যান একজন কেরিয়ার মনস্ক ছেলে, যার জীবনযাপন খুবই সাধারণ। চিত্রনাট্য অনুসারে শিউলির সঙ্গে দেখা হওয়ার পর নয়া মোড় নেয় তার জীবন। ড্যানিশ ওয়ালিয়া চরিত্ররূপী বরুণ ধাওয়ান হোটেল ম্যানেজমেন্টের ট্রেনিংয়ে তাঁর সহকারী বনিতা সান্ধুর প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। ছবিতে তাঁর চরিত্র নিয়ে বরুণ ধাওয়ান জানান অক্টোবর ছবিতে সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। এর আগে বাণিজ্যিক ছবিতে মূলত চকোলেট বয় হিসাবে দেখা মিলেছে বরুণ ধাওয়ানের।

চলচ্চিত্র বিশ্লেষক গিরিশ জোহর জানিয়েছেন যে, বক্সঅফিসে সাড়া ফেলতে পারে সুজিত সরকার পরিচালিত অক্টোবর। তিনি বলেছেন, ইতিমধ্যেই বদলাপুর, দিলওয়ালে, এবিসিডি টু ইত্যাদি ছবিতে অভিনয় করে বক্স অফিসে সেরার তালিকায় নাম লিখিয়েছেন বরুণ। তাছাড়া, হিট লেখক-পরিচালক জুটির রসায়ন তো রয়েইছে। সব মিলিয়ে মুক্তির দিনই প্রায় ৭ কোটির ব্যবসা করতে চলেছে অক্টোবর, এমনটা আসা করা যায়। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার ২৪ ঘন্টার মধ্য়েই ভিউ ছুঁয়েছিল ২০ মিলিয়ন।

আরও পড়ুন : কেন দেখবেন সুজিত সরকার পরিচালিত অক্টোবর!

বি-টাউন থেকে শুরু করে বক্সঅফিস প্রশ্ন উঠছে, এই ছবিই কি বরুণ ধাওয়ানের কেরিয়ারে নয়া মোড় আনতে চলেছে! বদলাপুর ছবিতেও সিরিয়াস চরিত্রের ভুমিকায় দেখা মিলেছিল তাঁর। সে ছবির অভিনয়েও ছাপ ফেলতে সক্ষম হয়েছিলে বরুণ। সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানান, অন্য়ান্য় ছবির শ্য়ুটিংয়ের তুলনায় অক্টোবর ছবির অভিজ্ঞতা একেবারেই আলাদা। বরুণের গতে বাঁধা ইমেজ ভেঙে এক অন্য় বরুণকে দেখা যাবে ছবিতে।

ছবির কলাকুশলীদের দাবি, এতদিনের চলে আসা ট্রেন্ডকে ছাপিয়ে অন্য় পথে হাঁটবে এই ছবি। বরুণ ধাওয়ানের অনবদ্য় অভিনয় মন কাড়বে দর্শকদের। এর আগেও ছবিতে অন্য়তম মুখ্য় ভূমিকা পালন করে ছবির গান। এ ক্ষেত্রে শান্তনু মৈত্রের পরিচালনায় করা আবহসংগীত ইতিমধ্য়েই সমাদৃত দর্শক মহলে। ছবির পরবর্তী গানগুলিও যে দর্শকদের মন কাড়বে তা বলাই বাহুল্য়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

October box office report varun dhawan shoojit sircar juhi chaturvedi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X