বড় খবর


সত্যিই কি ভূত দেখেছিলেন সৌরভ? গা ছমছমে গল্প শোনালেন অভিনেতা

Saurav Das spooky experience: ভূতের অস্তিত্ব আছে কি নেই, সেই নিয়ে কোনও সিদ্ধান্তে আসতে পারেননি সৌরভ দাস কিন্তু একবার এমন একটি ঘটনা ঘটে যার কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি।

Oddbhuturey web series actor Saurav Das shares a spooky experience on Halloween
ওয়েবসিরিজের একটি দৃশ্যে সৌরভ দাস। ছবি সৌজন্য: মন্দার বন্দ্যোপাধ্যায়।

Oddbhuturey actor Saurav Das’s spooky experience: অভিনেতা সৌরভ দাস ভূতে পুরোপুরি বিশ্বাসও করেন না আবার অবিশ্বাসও করেন না। হ্যালোউইনের আগের সন্ধ্যায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে শোনালেন তাঁর একটি অভিজ্ঞতার গল্প, যা শুনলে অনেকেরই শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত বইতে পারে। তাঁর এই ভূত-সংক্রান্ত ভয় আরও বেড়ে গিয়েছে আবার সম্প্রতি একটি গা ছমছমে ওয়েবসিরিজে অভিনয় করে।

”আমি ভূতে বিশ্বাস করি না কিন্তু ভয় পাই। মানে অনেক সময়েই মনে হয় যে কিছু একটা হয়তো রয়েছে আমার পিছনে বা আমার আশেপাশে। এখন সেটা জাস্ট কোনও ছায়া নাকি কোনও আত্মা সত্যিই সত্যিই রয়েছে তা জানি না। আমি একদমই ভূতের ছবি দেখতে পছন্দ করি না”, সৌরভ বলেন, ”বিশেষ করে হলে গিয়ে তো একদমই দেখতে পারি না। কিছুক্ষণের মধ্যেই গুটিয়ে সিটের তলায় সেঁধিয়ে যাওয়ার মতো অবস্থা হয়। বাড়িতে বসে দেখলে, সাউন্ডটা যতটা পারা যায় আরও কম রাখি, কারণ ভূতের ছবির সাউন্ডস্কেপটাই হল আসল।”

Oddbhuturey web series actor Saurav Das shares a spooky experience on Halloween
ওয়েবসিরিজের একটি দৃশ্যে সৌরভ দাস। ছবি সৌজন্য: মন্দার বন্দ্যোপাধ্যায়।

সৌরভ জানালেন, একবার এমন একটি অভিজ্ঞতা হয়েছিল তাঁর এক বন্ধুর বাড়িতে যে তার পর থেকে ভয় দ্বিগুণ বেড়ে যায়। সেই বন্ধুর ফ্ল্যাটটি দক্ষিণ কলকাতার একটি জনবহুল অঞ্চলে। একটি মাল্টিস্টোরিড বিল্ডিংয়ের ১৩ তলায় ছিল ওই স্টুডিও অ্যাপার্টমেন্টটি। ওই তলায় আর অন্য কোনও অ্যাপার্টমেন্ট ছিল না। প্রায় পুরোটাই কাচ দিয়ে মোড়া ওই অ্যাপার্টমেন্টের মূল দরজার ঠিক পাশেই ছিল একটি ঘোরানো সিঁড়ি যা নেমে গিয়েছে ১২ তলায়। সৌরভ জানালেন ওই বন্ধুর বাড়িতে এক মধ্যরাতে এমন একটি ঘটনা ঘটে যার কোনও ব্যাখ্যা তিনি আজও খুঁজে পাননি।

আরও পড়ুন: অন্ধকার হলেই ভূতের ভয়! সিরিজে অভিনয় করে ভয় বেড়ে গেল প্রিয়মের

”বন্ধুর বাড়ি গেলে যা হয়, অনেকটা দেরি করে ডিনার করেছিলাম আমরা। আমি তখন বসে আছি ফ্ল্যাটের ডাইনিং-লিভিং জোনে। রাত প্রায় দেড়টা বাজে। বাকিদের খাওয়া হয়ে গিয়েছে। ওইখানটায় তখন আমি একাই বসে খাচ্ছিলাম। হঠাৎ আমি স্পষ্ট দেখলাম, অ্যাপার্টমেন্টের দরজার হাতলটা আস্তে আস্তে নামল, তার পর আবার আস্তে আস্তে উঠে গেল, আমি এক সেকেন্ডের জন্য থমকে গিয়ে দৌড়ে গেলাম দরজার কাছে। ওখান থেকে সিঁড়িটা দেখা যায়। আর ওই সিঁড়িটা এমনই যে ওখান দিয়ে নেমে অদৃশ্য হতে গেলে অন্তত কয়েক সেকেন্ড সময় লাগবে। আমি দরজাটা খুলিনি, কিন্তু যে সময় দরজার কাছে গেছি, কেউ যদি নামত তাকে এক ঝলক ঠিক দেখতে পেতাম… কেউ ছিল না ওখানে। আমি সঙ্গে সঙ্গে আমার বন্ধুদের ডেকে বললাম। ওরা জাস্ট চুপ করে রইল। আমি পরে ভেবেছিলাম, দরজাটা লক করা না থাকলে ঠিক কী হতো! আমি অনেক ভাবলাম যে এটা হাওয়ায় হতে পারে কি না। কিন্তু হাওয়ায় কি হাতলটা আস্তে আস্তে নামবে? তার পরদিনই বাড়িতে গিয়ে ঘটনাটা বললাম। বাবা সায়েন্স দিয়ে নানাভাবে ব্যাখ্যা করার চেষ্টা করল কিন্তু আমি ওইদিন যা ভয় পেয়েছিলাম সেটা কোনওদিন ভুলব না। এখনও আমি হোটেলের ঘরে একা থাকলে রাতে বিছানা থেকে নামতে ভয় পাই”, জানালেন সৌরভ।

Oddbhuturey web series actor Saurav Das shares a spooky experience on Halloween
‘অডভুতুড়ে’ টিমের সঙ্গে সৌরভ ও মিশমী। ছবি সৌজন্য: মন্দার

ভূতে ভয় নিয়ে সম্প্রতি একটি গা ছমছম ওয়েবসিরিজে অভিনয়ও করে ফেলেছেন সৌরভ যা স্ট্রিমিং হবে ৩১ অক্টোবর অর্থাৎ হ্যালোউইনের দিন, হইচই অ্যাপে। সিরিজের নাম অড-ভুতুড়ে। কিন্তু এই সিরিজে অভিনয় করে ভূতের ভয় তো কমেইনি বরং অভিনেতা জানালেন যে তাঁর চাপ বেড়ে গিয়েছে। মোট ৭টি এপিসোড থাকছে এই ওয়েব সিরিজে। প্রথম পাঁচটিতে আলাদা আলাদা পাঁচটি গল্প। ষষ্ঠ ও সপ্তম এপিসোডে থাকবে আগের পাঁচটি ঘটনার একটি যোগসূত্র। সৌরভ ছাড়াও প্রধান চরিত্রে রয়েছেন শ্রীলেখা মিত্র, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, মিশমী দাস, প্রিয়ম চক্রবর্তী, গায়ক সিধু, আরজে সায়ন, সিঞ্চনা সরকার, পায়েল দত্ত, পার্থসারথী, কৌশিক গোস্বামী ও অন্যান্যরা।

”এই সিরিজে অভিনয় করে আরও চাপ হয়ে গেল কারণ সাবজেক্টটা খুব ডিফিকাল্ট। এত ভাবতে হয়েছে অভিনয়টা নিয়ে… স্ক্রিপ্টটা দারুণ। অনুরাগ রায়চৌধুরীর লেখা। আর আমাদের ডিরেক্টর মৃত্যুঞ্জয় ও ডিওপি তুহিন খুব ভালো ভাবে শুট করেছে। আর দারুণ এডিট করেছে ছবিটা মন্দার। আশা করছি, সকলের ভালো লাগবে। কাজটা খুব ভালো হয়েছে কিন্তু ওই… আমার ভূতের ভয়টা কমেনি, বেড়েই গিয়েছে বলা যায়”, বলেন সৌরভ।

Web Title: Oddbhuturey web series actor saurav das shares a spooky experience on halloween

Next Story
দীপাবলিতেই সম্পর্কের উদযাপনে ‘সাঁঝবাতি’sanjhbati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com