অবশ্যই আলিয়া-রণবীর একে অপরকে ভালবাসে: মহেশ ভাট

এর আগে আলিয়া প্রকাশ্যে জানিয়েছিলেন, রণবীর তাঁর ছোটবেলার ক্রাশ। 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীরের সঙ্গে কাজ করতে পারাটা যেন স্বপ্নপূরণের মত।

By: New Delhi  Updated: December 11, 2018, 05:44:19 PM

বি-টাউনে এখন অন্যতম হটকেক আলিয়া এবং রণবীর কাপুর-এর সম্পর্ক। ইতিউতি বহু জায়গায় একসঙ্গে ক্যামেরা বন্দি হয়েছেন তাঁরা। ফ্যানমহলেও জোর গুজব, জমিয়ে নাকি প্রেম করছেন এই যুগল। প্রকাশ্যে মুখ না খুললেও তাঁদের গতিবিধি সমস্ত জল্পনাকে উসকে দিয়েছে বারংবার। এদিকে রণবীর-আলিয়ার নীরবতাকে অনেকটা জল্পনায় ইন্ধন দেওয়া বলেই মনে করছেন অনেকে।

আর এবার এই সমস্ত জল্পনার অবসান ঘটিয়েছেন কন্যের বাবা মহেশ ভাট। সম্প্রতি টেলিগ্রাফে প্রকাশিত একটি সাক্ষাৎকারে রণবীর আলিয়াকে নিয়ে ফের মুখ খুলেছেন আলিয়ার বাবা। পরিচালক বলছেন, “অবশ্যই ওরা একে ওপরকে ভলবাসে, এটা বোঝার জন্য জিনিয়াস হওয়ার দরকার নেই। আমি রণবীরকে পছন্দ করি, ও খুবই ভাল ছেলে। এবার ওরা ওদের সম্পর্কে কী করবে সেটা ওদেরকেই ভেবে বের করতে হবে।”

আরও পড়ুন: বিবাহবার্ষিকী-তে বিরুষ্কার বিয়ের ভিডিও-টা দেখেছেন? 

পাশাপাশি যুগলের বিয়ের কানাঘুষো নিয়েও মুখ খুলেছেন তিনি, “এই গোটা বিষয়টা বিয়ের দিকে যাচ্ছে কিনা সেটা দুজনই বুঝবে। এই সম্পর্ক কোন দিকে যাচ্ছে বা বিয়ে হবে কিনা সে বিষয়ে অযথা অনুমান করার আমি কেউ না। এটাই জীবন এবং প্রত্যেকেই নিজের মতো করে তা যাপন করে থাকে। অপেক্ষা করা যাক এবং দেখা যাক আগামী আমাদের জন্য কী নিয়ে আসে।”

এর আগেও এ বিষয়ে বলতে গিয়ে মহেশ ভাট বলেছিলেন, “আমি সে ধরনের বাবাদের মধ্যে পড়ি না, যাঁরা সন্তানদের ব্যক্তিগত পছন্দ নিয়ে উপদেশ দিতে চান। আলিয়া এখন প্রাপ্তবয়স্ক হয়েছে, এবং এ ব্যাপারে ওকেই সিদ্ধান্ত নিতে হবে। এটা ওদের জীবন, ওদের দুনিয়া।”

শুধু মহেশ ভাটই নন, আলিয়া রণবীরের সম্পর্কের কথা স্বীকার করেছিলেন ঋষি কাপুরও, কাজেই সব মিলিয়ে এই সম্পর্ক যে গতি পেয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এর আগে আলিয়া প্রকাশ্যে জানিয়েছিলেন, রণবীর তাঁর ছোটবেলার ক্রাশ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের সঙ্গে কাজ করতে পারাটা যেন স্বপ্নপূরণের মত। এদিকে আবার রণবীরও ঘুরিয়ে ফিরিয়ে স্বীকার করেছেন আলিয়ার প্রতি তাঁর দুবর্লতার কথা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই ‘গল্লি বয়’ এবং ‘কলঙ্ক’-এর মতো বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন আলিয়া। ‘শামশেরা’ এবং অন্যান্য বেশ কয়েকটি ছবিতে আগামী দিনে দেখা যাবে রণবীরকেও। আর এই ব্যস্ত শিডিউল থেকেই একে ওপরের জন্য সময় বের করছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। তবে কি সম্পর্কে বাধা পড়তে চলেছে কাপুর এবং ভাট পরিবার? মহেশ ভাটের কথা অনুযায়ী, সময়ই তার উত্তর দেবে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Of course they are in love mahesh bhatt

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X