বড় খবর


পুজোর রিলিজ, ২১ পল্লীর মণ্ডপে মুক্তি পেল ‘পাসওয়ার্ড’-এর পোস্টার

পুজোর ছবি বলে কথা, তাই প্রচারও চলছে সেই ছন্দেই। দর্শকের চাহিদাতেই মূলত মুক্তি পেল পাসওয়ার্ড ছবির পোস্টার। কলকাতার ২১ পল্লীর পুজো মণ্ডপে প্রকাশ্যে এল ছবির দুটো পোস্টার।

password
পাসওয়ার্ড-এর পোস্টার।

পুজোয় ডার্ক ওয়েবের অজানা তথ্য নিয়ে রুপোলি পর্দায় আসছে দেব অ্যান্ড কোম্পানি।পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।পুজোর ছবি বলে কথা, তাই প্রচারও চলছে সেই ছন্দেই। দর্শকের চাহিদাতেই মূলত মুক্তি পেল পাসওয়ার্ড ছবির পোস্টার। কলকাতার ২১ পল্লীর পুজো মণ্ডপে প্রকাশ্যে এল ছবির দুটো পোস্টার। বাংলার প্রথম সাইবার থ্রিলার বলা যেতে পারে এই ছবিকে।

টেকনোলজির যুগে প্রতিনিয়ত একটু একটু করে ইন্টারনেটের দিকে ঝুঁকে পড়ছি। আর নিজের অজান্তেই অন্ধকার জগতের ৮০ শতাংশ আমাদের সমস্ত ঠিকুজি কুষ্টি জেনে নিচ্ছে। আসলে আমার ওয়েব সার্ফেসের মাত্র ২০ শতাংশ ব্যবহার করি, বাকিটার সম্পর্কে কোনও ধারনাই নেই। আর এই বিষয়ই পাসওয়ার্ডের উপপাদ্য।

আরও পড়ুন, পুড়ছে আমাজন, জঙ্গল বাঁচাতে ৫০ মিলিয়ন ডলার অনুদান দিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

ছবিতে দেব সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণী মৈত্র এথিক্যাল হ্যাকারের চরিত্রে।ডিপ ওয়েবের স্ট্র্যাটিজিস্ট অদৃত, তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নান শেড দেখতে পাওয়া যাবে এই ছবিতে। এছাড়াও ‘পাসওয়ার্ড’-এ রয়েছেন পাওলি দাম। ইতিমধ্যেই শুটিং শেষ হয়েছে এই ছবির। পোস্টার শেয়ার করে দেব লিখেছিলেন, ”দল পৌঁছে গেছে। মঞ্চও তৈরি, এবার খেলা শুরু।”

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় আগে ছবিটা নিয়ে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন, “ডিজিটাল সার্ভিলেন্স বা প্রযুক্তি প্রহরার ওপর ছবিটা তৈরি করছি। দেব এগিয়ে এসেছে এটাই অকল্পনীয়।” ছবির চিত্রনাট্য তৈরি করেথেন রানা। সঙ্গীতপরিচালনায় স্যাভি।

Web Title: Official poster of password dev paoli parambrata rukmini

Next Story
দুই ভাগে ভাগ হবে অমিতাভের সম্পত্তিAmitabh Bachchan's property will be equally divided between Abhishek and Shweta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com