scorecardresearch

বড় খবর

অবশেষে কি টলিপাড়ায় সুখবর, সিঁথি ভর্তি সিঁদুর ঐন্দ্রিলার! অঙ্কুশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন?

চুপিচুপি বিয়ে সেরে ফেললেন দুজনে?

অবশেষে কি টলিপাড়ায় সুখবর, সিঁথি ভর্তি সিঁদুর ঐন্দ্রিলার! অঙ্কুশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন?
বিয়ে করেছেন দুজনে?

নতুন বছরে প্রথম দিনেই টলিপাড়ায় সুখবর। বিয়ে করেছেন ঐন্দ্রিলা – অঙ্কুশ? ঐন্দ্রিলাকে দেখেই অনুরাগীদের চক্ষু চড়কগাছ। কিন্তু কেন? কি এমন ঘটালেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় নতুন বছরের শুভেচ্ছা বার্তা দিতেই একটি ভিডিও পোস্ট করেছিলেন অঙ্কুশ। তাতেই ঐন্দ্রিলার মাথা ভর্তি সিঁদুর দেখেই অবাক সকলে। ক্যামেরার সামনেই লাফালাফি, দাপাদাপি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার। কিন্তু সব নজর গিয়ে পড়েছে ঐন্দ্রিলার সিঁদুরে। তাহলে কি বিয়ে করে ফেলেছেন দুজনে? এই প্রশ্নেই ছারখার সোশ্যাল মিডিয়া। যদিও সেই প্রসঙ্গে এখনও সদুত্তর মেলেনি।

তবে, অঙ্কুশ ভক্তদের তরফে অনেকেই জানতে চেয়েছেন তাঁরা কি বিয়ে করে নিয়েছেন? কমেন্ট বক্সে উচ্ছাস ভক্তদের। যদিও বেশ কিছুদিন ধরে তাঁদের বিয়ে নিয়ে নানান কথা শোনা যাচ্ছে। কবে বিয়ে করবেন দুজনে এই নিয়েও গুঞ্জন কম নেই। দুজনের নাচ দেখে আপ্লুত অনুরাগীরা। ঐন্দ্রিলা সিঁদুর পড়েছেন, যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না অনেকেই।

ঐন্দ্রিলার নতুন ছবি সাজঘরের লুক প্রকাশ্যে এসেছে কিছুদিন আগে। যেখানে সাবেক সাজে এবং সিঁদুর পরিহিত অবস্থায় তাঁকে দেখা গেছে। তাই, চরিত্রের স্বার্থে সিঁদুর পরে থাকা খুবই স্বাভাবিক। কিন্তু ঐন্দ্রিলার সিঁদুর এখন সবথেকে চর্চিত বিষয়, আদৌ রিল নাকি রিয়েল সেই নিয়েই জমছে অনেক প্রশ্ন। বহুদিন ধরে নিজেদের বিয়ে পিছিয়ে চলেছেন তাঁরা। এখন যদি সবার অজান্তে এই কাজ অঙ্কুশ করে থাকেন তাহলে, আর কি করার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Oindrila is with sindur netizens asked if ankush and actress got married