বড় খবর

‘ললিতা’ হয়ে এল ঐন্দ্রিলা! ধারাবাহিকে ত্রিকোণ ঝামেলা

Chuni Panna: স্টার জলসা-র ‘চুনি পান্না’ ধারাবাহিকে এতদিন ভূত নিয়ে জেরবার হচ্ছিল চুনি। তাকে আরও নাকাল করতে হঠাৎ আগমন ‘ন্যাকা’ ললিতার।

Oindrila Saha enters Star Jalsha serial Chuni Panna
বাঁদিকে ঐন্দ্রিলা সাহা ও ডানদিকে অন্বেষা হাজরা 'চুনি পান্না' ধারাবাহিকে

টেলিভিশনের মিষ্টি অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা অনেকটা বিরতি নিয়ে আবার ফিরল ধারাবাহিকে। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও ‘খনার বচন’-এ যে ঐন্দ্রিলাকে দেখেছেন দর্শক, সেই ইমেজ চূর্ণ-বিচূর্ণ করে এসেছে সে ললিতা রূপে, স্টার জলসা-র ‘চুনি পান্না’ ধারাবাহিকে। আর এসেই সে টার্গেট করেছে সদ্য বিবাহিত নির্ভীককে।

চুনির জীবনে কি এবার ভূতের কেত্তনের পরে ত্রিকোণ কেত্তন শুরু হতে চলেছে? কখনও কোনওদিন ‘দ্য আদার উওম্যান’-এর সমস্যায় ভোগেনি এমন কোনও দাম্পত্য সম্পর্ক বোধহয় নেই। বিয়ে তো দূরে থাক, এই নিয়ে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে কি অশান্তি কম? ভূতপাগল চুনি, যে সাংসারিক জটিলতা মোটেই বোঝে না, তাকে এবার শ্বশুরবাড়ির হাজারো কূটকচালির পাশাপাশি এইসবও সহ্য করতে হবে।

আরও পড়ুন: ‘আমি আসলে খুব চাপা, অগ্নির সঙ্গে মিল আছে’: শুভজিৎ

তেমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে স্টার জলসা-র সাম্প্রতিক প্রোমোতে। সেখানে দেখা গিয়েছে, চুনিকে টুসকি মেরে সাইডে রেখে নির্ভীকের সঙ্গে চোখাচোখি করছে ললিতা (ঐন্দ্রিলা)। নিরুদার সব দায়িত্ব নাকি সে নিতে এসেছে। এসব দেখেশুনে তো চুনি হতভম্ব! ওদিকে তার তিন শাশুড়ি কিন্তু ভারি খুশি চুনিকে অপদস্থ হতে দেখে! দেখে নিতে পারেন সেটা নীচের লিঙ্কে ক্লিক করে–

হায় রে জীবন! ব্যাপারটা মোটেই সুবিধের নয়। একে তো নির্ভীক আর চুনির ফোর্সড ম্যারেজ অর্থাৎ জোর করে নির্ভীককে বিয়ে করেছে চুনি, ভূত দেখবে বলে। সদ্য একটু একটু করে দুজনের মধ্যে একটা বন্ধুত্ব তৈরি হচ্ছিল, তখনই এন্ট্রি নিল ন্যাকা ললিতা। ন্যাকা কেন, সেটা উপরের প্রোমো দেখলেই বুঝতে পারবেন।

অর্থাৎ আগামী এপিসোডগুলি আরও জমজমাট হতে চলেছে। ঐন্দ্রিলাকে ঠিক এই রকম চরিত্রে আগে দেখেননি দর্শক। সে বরাবরই মিষ্টি চরিত্র পেয়েছে অথবা খনার মতো তেজি চরিত্র। এখানে চরিত্রটা ঠিক উল্টো আর বেশ গ্রে শেড রয়েছে। তবে ঐন্দ্রিলা খুবই প্রতিভাময়ী, এই চরিত্রেও ভাল করবে, এমনটাই আশা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Oindrila saha enters star jalsha serial chuni panna

Next Story
জন্মদিনের উপহার! মা-কে নিয়ে ক্যাসিনো গেলেন অক্ষয় কুমারAkshay Kumar takes his mother to a casino as a birthday gift
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com