scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলা এবার ‘খনা’র ভূমিকায়

খনা-রূপে পর্দায় আসছে ঐন্দ্রিলা সাহা। টলিপাড়ার কনিষ্ঠতম অভিনেত্রীদের অন্যতম, ঐন্দ্রিলা। বরাবরই দর্শক তাকে পছন্দ করেছে পর্দায়। এবার কালারস বাংলা-র এই ধারাবাহিকেই কিংবদন্তি চরিত্র ‘খনা’য় দেখা যাবে তাকে।

ঐন্দ্রিলা এবার ‘খনা’র ভূমিকায়
খনা-রূপে পর্দায় আসতে চলেছেন ঐন্দ্রিলা সাহা।

এতদিন দর্শক তাকে দেখেছে করুণাময়ী রাণী রাসমনির চরিত্রে। এবার খনা-রূপে পর্দায় আসতে চলেছেন ঐন্দ্রিলা সাহা। টলিপাড়ার কনিষ্ঠতম অভিনেত্রীদের অন্যতম, ঐন্দ্রিলা। বরাবরই দর্শক তাকে পছন্দ করেছে পর্দায়। এবার কালারস বাংলা-র এই ধারাবাহিকেই কিংবদন্তি চরিত্র ‘খনা’য় দেখা যাবে তাকে। ধারাবাহিকের সঠিক সময় মতোই রাণী রাসমনি থেকে বিদায় নিয়েছে সে। সঙ্গে শুরু করেছে নতুন সিরিয়ালের প্রস্তুতি। ধারাবাহিকের নাম খনার বচন।

 

View this post on Instagram

 

#KHONA #COMING SOON

A post shared by Oindrila Saha (@oindrila4011) on

ঐন্দ্রিলাকে জিজ্ঞেস করা হলে বলল, ”খনাতে অভিনয় করার জন্য নির্বাচিত হবে একথা অডিশন দেওয়ার সময় একবারও মনে হয়। সুতরাং, চরিত্রটা নিয়ে ভীষণ উত্তেজিত আমি”। তাছাড়া ধারাবাহিকে বাদশা মৈত্রর বিপরীতে রয়েছে ঐন্দ্রিলা। তার কথায়, ”যদি বাদশা মৈত্র বিপরীতে আমায় দেখা হয় তাহলে তো নিশ্চয়ই ভীষণ টেনশনে কিন্তু যদি বাদশা আঙ্কেলের বিপরীতে বলা হয় তাহলে একটুও চিন্তা নেই। উনি ভীষণ ভাল”।


আরও পড়ুন, হল পাচ্ছে না ‘রসগোল্লা’, শাহরুখের কাছে আবেদন উইন্ডোজের

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrila4011) on

খনা-য় বাদশা মৈত্রকে দেখা যাবে শ্রী বরাহ জ্যোতিষির ভূমিকায়। সবে মাত্র প্রোমো ও পোস্টার দেখা গিয়েছে এই ধারাবাহিকের। তাতেই দর্শক যে মুখিয়ে আছে এই সিরিয়াল দেখার জন্য তা বেশ বোঝা যাচ্ছে। এখনও শুরু হয়নি ধারাবাহিকের শুটিং। সম্ভবত জানুয়ারীতেই ফ্লোরে আসবে খনা। আগামী ১৪ জানুয়ারী থেকে সন্ধ্যে ছ’টায় কারালস বাংলায় দেখা যাবে খনার বচন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Oindrila saha will play the lead in khonar bochon59488