scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত ঐন্দ্রিলা, মালদ্বীপে আটকে পড়ে ‘বিপাকে’! রোজ গুণতে হচ্ছে মোটা টাকা

অঙ্কুশের কি রিপোর্ট? ট্যুরের মাত্রা আরেকটু বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন। থাকা-খাওয়া নিয়ে রোজ কারি কারি টাকা গুণতে হচ্ছে বলে মাথায় হাত তারকাজুটির।

Ankush Hazra, Oindrila Sen, tollywood, bengali news today, ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা
বিয়ে করছেন অঙকুশ-ঐন্দ্রিলা?

এবারের জন্মদিনটা মালদ্বীপে কাটাবেন বলেই প্ল্যান করেছিলেন। যেমন পরিকল্পনা, তেমন কাজ! অতঃপর বিশেষ দিনের আগেই টলিউডের তারকাজুটি উড়ে গিয়েছেন ওদেশে। অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush Hazra, Oindrila Sen) সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই বেশ বোঝা যাচ্ছে যে, তাঁরা চুটিয়ে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। দিন দুয়েক আগে জন্মদিনেই তো, প্রেমিকা ঐন্দ্রিলাকে জড়িয়ে রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন। তারপরই মালদ্বীপ থেকে খবর উড়ে এল যে, মারণ ভাইরাস থাবা বসিয়েছে ঐন্দ্রিলা সেনের শরীরে। তবে অঙ্কুশের রিপোর্ট নেগেটিভ। অতঃপর অভিনেত্রী প্রেমিকার কোভিড রিপোর্ট পজিটিভ আসায় মালদ্বীপেই আপাতত আটকে পড়েছেন অঙ্কুশ। তাই দু’জনেরই মন খুব খারাপ।

কেমন আছেন এখন ঐন্দ্রিলা? করোনায় (Covid-19) আক্রান্ত হলেও উপসর্গ তেমন কিছু নেই। এমনকী শারীরিক দুর্বলতাও অনুভব করছেন না বলেই জানিয়েছেন।

এপ্রসঙ্গে ঐন্দ্রিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, মার্চের ২৭ তারিখে আমাদের কলকাতা ফেরার কথা ছিল। তাই মালদ্বীপ থেকে ফেরার আগেই সরকারি নিয়মাবলী অনুযায়ী ২৬ তারিখে কোভিড টেস্ট করাই অঙ্কুশ এবং আমি। তখনই আমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। অঙ্কুশের যদিও নেগেটিভ এসেছে। আমি এখনও ভাবছি, যাবতীয় সতর্কতা অবলম্বন করার পরও এটা কী করে সম্ভব! তাছাড়া, আমার কোনও উপসর্গও নেই। রিপোর্ট এখনও হাতে পাইনি। ওরা আমাকে ফোনেই জানিয়ে দিয়েছিল রিপোর্টটা। মনে হচ্ছে, সেটাতেই হয়তো কোনও গণ্ডগোল রয়েছে!

প্রসঙ্গত ট্যুরের মাত্রা আরেকটু বেড়ে যাওয়ায় ওদিকে বিপাকে পড়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কারণ, যে বিলাসবহুল রিসর্টে তাঁরা ছিলেন, অভিনেত্রীর রিপোর্ট পজিটিভ আসায় সেখানেই আপাতত কোয়ারেন্টাইন থাকতে হচ্ছে তাঁদের। অতঃপর রোজই খাওয়া-দাওয়া, থাকা মিলিয়ে মোটা টাকা গুণতে হচ্ছে তাঁদের। অভিনেত্রীর কথায়, “শুধুমাত্র খাবারের জন্যই ৭০ ডলার করে দিতে হচ্ছে রোজ। রিপোর্ট নেগেটিভ এলেই কলকাতায় আসতে পারব। হয়তো এপ্রিলের ১২-১৩ তারিখ নাগাদ-ই সম্ভব সেটা!” কাজেই মালদ্বীপে এখন বেজায় চিন্তায় রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Oindrila sen is covid positive stranded in maldives