বড় খবর

HIV পজিটিভ শিশুদের সঙ্গে কেক কাটলেন অঙ্কুশ, ‘বার্থডে বয়’কে নিয়ে জলকেলি ঐন্দ্রিলার

প্রেমদিবসে শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসছেন তারকাজুটি।

ankush

১৪ ফেব্রুয়ারি আক্ষরিক অর্থে প্রেমদিবস বটে! কিন্তু এদিন তো ঐন্দ্রিলার মনের মানুষটিরও জন্মদিন। তাই বিশেষভাবে যে পালন করবেন, তা জানা কথা। ঘনিষ্ঠসূত্রে জানা গেল, জন্মদিনের সকালে অঙ্কুশ (Ankush Hazra) কেক কাটলেন এইচআইভি পজিটিভ শিশুদের নিয়ে। তারপর? ‘বার্থডে বয়’কে নিয়ে জলকেলিতে মাতলেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। আর সেই মুহূর্তই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনও প্রেমময়। লিখেছেন, “বার্থ ডে হ্যায়। এক হট পোস্ট বনতা হ্যায়।”

ঐন্দ্রিলার পোস্ট করা ছবিতে সুইমিংপুলে অনাবৃত শরীরে ধরা দিলেন অঙ্কুশ। আর বিকিনি টপে হট অবতারে দেখা গেল ঐন্দ্রিলাকে। প্রেমিকের জন্মদিনে দুজনেই উষ্ণতা ছড়ালেন নেটদুনিয়ায়। তবে সন্ধেবেলা কিন্তু অন্য পরিকল্পনা। নীল-তৃণার রিসেপশনে যাবেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

তা ভ্যালেন্টাইন ডে-তে একে অপরকে কী উপহার দিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা? তাঁদের কথায়, জীবনের প্রতিটা দিনই তাঁদের কাছে ভালবাসার দিন। তাই প্রেমদিবস উপলক্ষে আলাদা করে আর দুজন দুজনকে কোনও উপহার দেননি। অভিনেতা অবশ্য জানিয়েছেন, তাঁদের যখনই ইচ্ছে হয়, একে অপরকে উপহার দেন। ভ্যালেন্টাইন ডে বলে আলাদা করে তাঁদের কিছু করতে হবে, এমনটা নয়।

সদ্য অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে। সে ‘আলু’। নানা ব্যস্ততার মাঝে সেই খুদে সারমেয়কে নিয়েই বর্তমানে দিন কাটছে তারকাজুটির। দিন দুয়েক আগেই ‘ম্যাজিক’ রিলিজ করেছে। বড়পর্দায় নায়িকা হিসেবে পদার্পণ ঘটেছে ঐন্দ্রিলার। যেখানে কিনা তাঁর রিয়েল লাইফের নায়কের সঙ্গেই জুটি বেঁধেছেন অভিনেত্রী। কাজেই এই ভ্যালেন্টাইন ডে-তে ‘ম্যাজিক’ রিলিজও যে তাঁদের কাছে উপরি পাওনা, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Web Title: Oindrila sen shares selfie with birthday boy ankush

Next Story
‘তুমি বদলে গেছ, আমি কিন্তু আগের মতোই আছি’, প্রেমদিবসে নুসরতকে ‘মিস’ করছেন নিখিল!Nusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com