বড় খবর

রিয়েল থেকে রিলে, বড় পর্দায় প্রথমবার জুটি বাঁধতে চলেছে অঙ্কুশ ঐন্দ্রিলা

মুক্তি পেয়েছে ছবির ফাস্ট লুক। ছবিতে থাকছেন পায়েল সরকার। অঙ্কুশের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করছেন, দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তী।

রূপোলি পর্দায় তাদের রসায়ন দেখেনি দর্শক। কিন্তু সোশাল মিডিয়া মারফত তাদের সম্পর্ক একেবারে সুপারহিট। কথা হচ্ছে অঙ্কুশ ঐন্দ্রিলাকে নিয়ে। রূপোলি বড় পর্দায় রোমান্স করতে দেখা না গেলেও অফস্ক্রিনে তাদের খুনসুটি বেশ জনপ্রিয়। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন, এই রিয়েল লাইফ কাপল।

রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। জানা যায়, তারা কেন একসঙ্গে এখনও ছবি করেননি সেই প্রশ্নের উত্তর তাদের বহুবার বহুজনকে দিতে হয়েছে। তবে অনেকদিন ধরেই একসঙ্গে ছবি করার কথা ভাবছিলেন তাঁরা।

ম্যাজিক ছবিতে কাজ করবেন অঙ্কুশ ঐন্দ্রিলা। অবশ্য এর আগেও বহু চিত্রনাট্যের স্ক্রিপ্ট তারা পড়েছেন। কিন্তু মন মতো হয়নি। অবশেষে রাজা চন্দের ছবিতে অভিনয় করতে চলছেন রিয়েল লাইফ জুঁটি। বাস্তবের রসায়ন ফুঁটে উঠবে রিলের দুনিয়ায়।

দুজনে পথ এতদিন আলাদা ছিল। বাণিজ্যিক ছবিতে জনপ্রিয় নায়ক অঙ্কুশ। কিন্তু ঐন্দ্রিলা ছোট পর্দার অভিনেত্রী। ফাগুন বউ ধারাবাহিকে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী।

মুক্তি পেয়েছে ছবির ফাস্ট লুক। ছবিতে থাকছেন পায়েল সরকার। অঙ্কুশের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করছেন, দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তী।

পরিচালকত জানিয়েছেন, ম্যাজিকত ছবির জন্য সরল সাদাসিদে লুকের অভিনেত্রীর প্রয়োজন ছিল। ঐন্দ্রিলার মধ্যে তা খুঁজে পেয়েছেন পরিচালক। পরিস্থিতি ঠিকঠাক থাকলে ৬ অগাস্ট থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Oindrila sen to pair up with beau ankush hazra in an upcoming movie

Next Story
বচ্চন ‘বহুরানি’ শ্বশুড় ও স্বামীর আরোগ্য কামনা করলেন ইনস্টাগ্রামে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com