বড় খবর

আপাদমস্তক ঢেকে রেড কার্পেটে হাঁটলেন কোন তারকা? যাকে দেখে চমকালেন করিনাও

Kim Kardashian: নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবির অংশ শেয়ার করে করিনার হিন্দিতে প্রশ্ন, ‘ইয়ে ক্যায়া হো রাহা হে?’

Kim Kardashian, Met Gala, New York
এই পোশাকেই রেড কার্পেট কাঁপালেন কিম। ছবি: ট্যুইটার

Kim Kardashian: কিম কার্দাশিয়ান আর বিতর্ক সমার্থক! একইভাবে ফ্যাশনকে ট্রেন্ডে পরিণত করা আর কিম সমার্থক। তিনি যা পরেন, আগামদিনের বিশ্ব সেই পরিধান অনুসরণ কর। এবারেও তার অন্যথা হল না। কিমের মেট গালার পোশাক গোটা বিশ্বের সঙ্গে অবাক করে দিল বলিউডের বেবো তথা করিনা কাপুরকে। নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টের অনুষ্ঠানে কিম ঢোকেন আপাদমস্তক ঢেকে। শরীরের সিকি ইঞ্চিই দৃশ্যমান নয় সেই পোশাকে। কালো সেই গাউন থেকে বেরিয়ে রয়েছে শুধু কিমের পনি টেল।

অনুষ্ঠানে উপস্থিত পাপরাজ্জিরা কিমের এই আবির্ভাব দেখে স্বভাবতই তালিবান জমানার কোনও আফগান মহিলা বলে ভুল করে বসেন। কিন্তু পরে অবশ্য অবশ্য সেই ভুল ভাঙে। আর সঙ্গে সঙ্গেই জ্বলে ওঠে ক্যামেরার ফ্ল্যাশবাল্ব। এই অনুষ্ঠানে একই পোশাকে কিমকে রেড কার্পেটে সঙ্গত দেন ডিজাইনার ডেমনা ভাসালিয়া। আর সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে ওএমজি, হতবাক, অবাক, বিস্মিত সব একসঙ্গে করিনা কাপুর খান। কিমের সোমবারের ফ্যাশন পিছনে ফেলে দিয়েছে রিহানা, ইরিনা শায়েকের মতো তারকাদের। ক্যামেরার লেন্সজুড়ে শুধু কিমের সেই কালো গাউন।

করিনার সেই ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: করিনা কাপুর/ইনস্টাগ্রাম

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবির অংশ শেয়ার করে করিনার হিন্দিতে প্রশ্ন, ‘ইয়ে ক্যায়া হো রাহা হে?’ অর্থাৎ বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়—এটা কী হচ্ছে? জানা গিয়েছে, নিউ ইয়র্কে মেট গালার এই অনুষ্ঠান তহবিল সংগ্রহের স্বার্থে আয়োজিত করা হয়েছিল। গতবার করোনার কারণে একই অনুষ্ঠান বাতিল হয়েছিল। তবে এবার সম্ভাব্য জমায়েতের এক-তৃতীয়াংশ অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিল আয়োজক সংস্থা। প্রতিবার প্রায় ৩০০ অতিথির সমাগম হয় সামাজিক এই অনুষ্ঠানের। এবার অনুষ্ঠানে উপস্থিত তাবড় তারকা, সাংবাদিক প্রত্যেকের প্রবেশেই বাধ্যতামূলক ছিল করোনার দুটি টিকা।

এদিকে, মুম্বইতেই ফের কাজে ফিরেছেন করিনা কাপুর। ব্যস্ত লাল সিং চাড্ডার শেষ মুহূর্তের শ্যুটিংয়ে। হলিউড ছবি ফরেস্ট গাম্পের অনুকরণে তৈরি এই ছবিতে অভিনয় করছেন আমির খানও, মোনা সিং এবং দক্ষিণী তারকা নাগা চৈতন্য।      

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Omg look kim kardashians new met gala outfits which draws worldwide attention entertainment

Next Story
জাভেদ আখতারের দায়ের মামলায় গ্রেফতার হবেন কঙ্গনা! প্রছন্ন হুঁশিয়ারি কোর্টেরJaved Akhtar, Kangana Ranaut, Javed Akhtar defamation case, bollywood, কঙ্গনা রানাউত, জাভেদ আখতার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com