বড় খবর

‘রাম সেতু’র অস্তিত্ব খুঁজবেন অক্ষয় কুমার, দীপাবলিতে নয়া ছবির ঘোষণা অভিনেতার

শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। যা নিয়ে বলিউডে বেশ শোরগোল পড়ে গিয়েছে।

কথিত আছে, লঙ্কায় রাবণবধ করে রামের অযোধ্যায় ফেরার দিন দীপমালায় সেজে উঠেছিল গোটা অযোধ্যা। সেই উৎসবই হল দীপাবলি। আর দীপাবলির পবিত্র দিনেই নিজের নয়া ছবির কথা ঘোষণা করলেন সুপারস্টার অক্ষয় কুমার। রামায়ণের সেই রাম সেতুই হল অক্ষয়ের ছবির মূল বিষয়। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। যা নিয়ে বলিউডে বেশ শোরগোল পড়ে গিয়েছে।

অক্ষয় এদিন পোস্টার শেয়ারের সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “এই দীপাবলিতে রামের আদর্শকে ভারতীয়দের মধ্যে উজ্জীবিত করতে আগামী প্রজন্মের সঙ্গে সংযোগ স্থাপন করতে একটা সেতু নির্মাণ করা হোক। একটি বিরাট কাজ রয়েছে ভবিষ্যতের জন্য। আমাদের ছোট্ট একটা প্রচেষ্টা, ‘রাম সেতু’! সবাইকে দীপাবলির অনেক শুভেচ্ছা।”

ছবির পোস্টারে দেখা যাচ্ছে, গলায় গেরুয়া ওড়না জড়িয়ে রয়েছেন অক্ষয় কুমার। নেপথ্যে হাতে তির ধনুক নিয়ে শ্রী রামচন্দ্রের ছবি। ছবির ক্যাপশনে লেখা, ‘কল্পনা না বাস্তব?’। ইংরাজি এবং হিন্দি দুই ভাষাতেই পোস্টার রিলিজ করা হয়েছে। ছবির পরিচালক অভিষেক শর্মা। এর আগে তিনি জোয়া ফ্যাক্টর, পরমাণু, তেরে বিন লাদেনের মতো জনপ্রিয় ছবি পরিচালনা করেছেন। অক্ষয় কুমারের সূর্যবংশী, বেল বটম এবং অতরঙ্গি রে-এর মতো ছবি মুক্তি পাওয়ার মুখে।

 

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On diwali akshay kumar announced his next film titled ram setu

Next Story
থিয়েটার এখন টেলিভিশনের পর্দায়, আসছে ‘অ্যান্টনি কবিয়াল’-সহ আরও ৩টি হিট নাটকantony-kobial
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com