বড় খবর


‘বলিউড মাফিয়াদের কখনও ক্ষমা কোরো না’, সুশান্তের জন্মদিনে ফের বিস্ফোরক কঙ্গনা

করণ জোহর, মহেশ ভাটদের বিরুদ্ধে আক্রমণাত্মক অভিনেত্রী। কী বললেন?

kangana

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই ‘রণংদেহি’ মেজাজে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। লকডাউনে হিমাচলের বাড়ি থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক বলিউড ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট থেকে শুরু করে রণবীর-দীপিকা, এঁদের অনেককেই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে কাঠগড়ায় তুলেছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, ইন্ডাস্ট্রির একাংশ সুশান্তকে কোণঠাসা করার জন্যই অভিনেতার এমন করুণ পরিণতি হয়েছে। কেউই বাদ যাননি তাঁর বাক্যবাণ থেকে। আজ সুশান্তের জন্মদিন উপলক্ষেও তার অন্যথা হল না। ফের ইন্ডাস্ট্রির ডাকসাইটে তারকাদের বিঁধে বললেন, “বলিউড মাফিয়াদের কখনও ক্ষমা কোরো না, কখনও ভুলে যেও না তোমার উপর যে অত্যাচার হয়েছে।”

একাধিক টুইটে কঙ্গনা তাঁর বলিউড বিদ্বেষী মনোভাব ব্যক্ত করেছেন। অভিনেত্রীর মন্তব্য, “প্রিয় সুশান্ত মুভি মাফিয়ারা তোমাকে নিষিদ্ধ করে দিয়েছিল, তোমাকে নিয়ে ঠাট্টা-মশকরা করেছিল, তোমার প্রতি অত্যাচারও হয়েছিল। কতবার তুমি সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়েছিলে। এখন আমার খুব দুঃখ হয়, কেন তখন তোমার পাশে ছিলাম না। কেন যে ভেবেছিলাম যে, তুমি একাই শক্ত হাতে এই মাফিয়াদের অত্যাচার সহ্য করে নিতে পারবে! শুভ জন্মদিন। আজ তোমারই দিন।”

অভিনেতার জন্মদিনে আবারও অনুরাগীদের মনে করিয়ে দিলেন যে, “ভুলে যাবেন না, সুশান্ত কিন্তু মৃত্যুর আগেই জানিয়েছিলেন যে, মুভি মাফিয়ারা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বের করে দিতে চাইছে ওঁকে। নেপোটিজম নিয়েও মুখ খুলেছিলেন সুশান্ত। ওঁর ব্লকবাস্টার হিট সিনেমাগুলোকেও ফ্লপ ঘোষণা করা হয়েছিল। ভুলে যাবেন না যশরাজ ফিল্মস কিংবা করণ জোহর কীভাবে কাজের প্রলোভন দেওয়ার পরও সুশান্তকে প্রত্যাখান করেছিল।”

এর পাশাপাশি মহেশ ভাটের উদ্দেশেও তোপ দেগেছেন কঙ্গনা। টেনে এনেছেন অভিনেত্রী পারভিন ববির মৃত্যু প্রসঙ্গ। আক্রমণাত্মক ভাষায় বলেন, “ভাট সাহেব, যদি সব মানসিক অবসাদগ্রস্থ মানুষেরই পারভিন ববির মতো পরিণতি হত, তাহলে আপনার মেয়ে শাহিনের পরিণতি তো অনেক আগেই এরকম হওয়া উচিত ছিল। কারণ, সে তো মানসিক আবসাদের বিজ্ঞাপণী দূত!”

Web Title: On sushant singh rajputs birthday kangana ranaut slams mahesh bhatt

Next Story
জন্মদিনে সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য, অ্যাস্ট্রোফিজিক্স পড়ুয়াদের জন্য ২৫ লাখের বৃত্তি ঘোষণা পরিবারেরsushant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com