scorecardresearch

বড় খবর

‘ছপক’-এর শুটিং, রইল দীপিকার কিছু অদেখা ছবি

দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপক’, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি থেকেই তৈরি এ ছবির চিত্রনাট্য। দিল্লিতে চলছে ছবির শুটিং।

deepika-padukone
দিল্লিতে শুরু 'ছপক'-এর শুটিং। (এক্সপ্রেস ফোটো)

সম্প্রতি ‘ছপক’-এর সেট থেকে ভাইরাল হল দীপিকা পাড়ুকোনের ছবি। অ্যাসিড-আক্রান্ত মালতী-র ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। মেঘনা গুলজারের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। প্রসঙ্গত, প্রথমবার মেঘনার সঙ্গে কাজ করছেন ‘মস্তানি’। অ্যাসিড-আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি থেকে অনুপ্রাণিত এই ছবি।

দিল্লিতে ‘ছপক’-এর শুটিং শুরু হওয়ার পরে দীপিকার লুক শেয়ার করেছেন নির্মাতারা। আপাতত সেই সমস্ত ছবির ঘোরাফেরা করছে নেটপাড়ায়। আমাদের লেন্সেও বন্দি হয়েছে নায়িকার ঝলসে যাওয়া লুক।

deepika on chhapaak
দিল্লিতে শুটিং চলাকালীন দীপিকা। (এক্সপ্রেস ফোটো)
deepika
দীপিকা নিজেও শেয়ার করেছেন শুটিংয়ের ছবি। (Photo: deepikapadukone.closet/ Instagram)

পরিচালক মেঘনা গুলজার এদিন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘ছপক’-এর সেটের ছবি। বরাবরই আমরা গ্ল্যামার, প্রাণখোলা হাসিখুশি চরিত্রে অথবা মস্তানি/পদ্মাবতী-র মতো লার্জার দ্যান লাইফ কিংবদন্তী চরিত্রে দেখতে অভ্যস্ত দীপিকাকে। তবে এবার তিনি এই সময়ের এক লড়াকু নারীর চরিত্রে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

Muscle. #chhapaak

A post shared by Meghna Gulzar (@meghnagulzar) on

বছর ১২ বয়স হবে তখন, অ্যাসিড হামলা হয়েছিল লক্ষ্মীর উপর। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সেই মানুষটি অ্যাসিড আক্রমণ করে। ঝলসে যায় লক্ষ্মীর মুখ ও শরীরের কিছু অংশ। সেই দিনের পর থেকে প্রতিনিয়ত অ্যাসিড হামলা ও অ্যাসিড বিক্রির বিরুদ্ধে লড়াই চালিয়ে আসছে লক্ষ্মী। এই লক্ষ্যে একটি সংস্থাও রয়েছে তাঁর। ২০১৪ সালে লক্ষ্মী আগরওয়ালকে আন্তর্জাতিক সাহসী নারী পুরস্কারও প্রদান করেছিলেন মিশেল ওবামা।

আরও পড়ুন, কত কোটি টাকার ব্যবসা করল ‘কেশরী’, রইল পরিসংখ্যান

ফক্স স্টার ও দীপিকা পাড়ুকোনের প্রোডাকশন একযোগে ‘ছপক’-এর প্রযোজনা করছেন। সঙ্গ দিয়েছে মেঘনা গুলজারের মৃগ ফিল্মস। নিজের ব্যানারে এটাই দীপিকার প্রথম প্রযোজনা। সব ঠিকঠাক থাকলে ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছপক’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: On the sets of deepika padukones chhapaak