scorecardresearch

ফের পিছল ‘লাল সিং চাড্ডা’র মুক্তি, ‘আদৌ রিলিজ করবে তো?’ প্রশ্ন হতাশ আমির-ফ্যানদের

ফের নতুন রিলিজ ডেট ঘোষণা আমির খানের। বিরক্ত অনুরাগীরা।

ফের পিছল ‘লাল সিং চাড্ডা’র মুক্তি, ‘আদৌ রিলিজ করবে তো?’ প্রশ্ন হতাশ আমির-ফ্যানদের
'লাল সিং চাড্ডা'র ট্রেলার নিয়ে তোলপাড় নেটদুনিয়া

বৈশাখী উপলক্ষে ১৪ এপ্রিল রিলিজ করার কথা ছিল। এদিকে ‘লাল সিং চাড্ডা’ দেখবেন বলে বছর দুয়েক ধরেই দিন গুনছেন দর্শকরা। একাধির মুক্তির দিন পিছিয়েছেন আমির খান (Aamir Khan)। এবার এপ্রিলেও প্রেক্ষাগৃহের মুখ দেখার পরিকল্পনা বিশ বাঁও জলে! ফের আমিরের ‘ম্যাগনাম অপাস’ মুক্তির দিন পিছল। সেই সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) নয়া রিলিজ ডেট ঘোষণা করলেন মিস্টার পারফেকশনিস্ট।

কিন্তু এপ্রিলে রিলিজ করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েও কেন ফের পিছিয়ে এলেন আমির খান? নিজেই জানালেন সেই কারণ। অভিনেতার কথায়, পোস্ট প্রোডাকশনের কাজ এখনও প্রচুর বাকি। ১৪ এপ্রিলের মধ্যে তা শেষ করা সম্ভব নয়। আর সেই কারণেই আবার ‘লাল সিং চাড্ডা’ রিলিজের দিন পিছতে বাধ্য হয়েছেন তিনি। সেই সঙ্গে মুক্তির নয়া দিন জানালেন। চলতি বছরেই ১১ আগস্ট সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। স্বাধনীতা দিবসের সময়টাকেই এক্ষেত্রে বেছে নিয়েছেন আমির। কিন্তু বারবার এই মুক্তি পিছনোয় বেজায় বিরক্ত আমির-ফ্যানরা।

অতঃপর মঙ্গলবার ফের ‘লাল সিং চাড্ডা’র রিলিজ পেছনোর খবর জানাতেই, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন আমির-অনুরাগীরা। কেউ কেউ তো আবার প্রশ্নও তুলেছেন, “আদৌ রিলিজ করবে তো?” আবার কারও মন্তব্য, “আপনি কি রসিকতা করছেন নাকি!”

[আরও পড়ুন: কর ফাঁকির অভিযোগে বিদ্ধ সোনম কাপুরের স্বামী! মুখ খুললেন আনন্দ আহুজা]

প্রসঙ্গত, ১৪ এপ্রিল আরেক বিগ বাজেট ছবি ‘কেজিএফ: চ্যাপটার ২’ (K.G.F: Chapter 2) মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘লাল সিং চাড্ডা’ও মোটা বাজেটের ছবি। একই দিনে রিলিজ ডেট ফেলার জন্য এর আগে অবশ্য ‘কেজিএফ’ নির্মাতাদের কাছে ক্ষমা চেয়ে নিয়ে আমির জানিয়েছিলেন, “আমি সাধারণত অন্য কেউ আগে থেকে রিলিজ ডেট ঠিক করে রাখলে, সেই তারিখে নিজের ছবি মুক্তির সিদ্ধান্ত নিই না। অন্যের জায়গায় ঢুকে সর্দারি করা বড় না-পসন্দ আমার। কিন্তু এবার এক বিশেষ কারণে ১৪ এপ্রিলে ‘লাল সিং চাড্ডা’র রিলিজ ডেট চূড়ান্ত করতে হল। তাই কেজিএফ নির্মাতাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।” এবার রিলিজ পিছিয়ে আগস্টে যেতেই বক্স-অফিস ধাক্কাও মুকুব হল আমিরের।

তবে, ১১ আগস্ট আবার প্রভাস (Prabhash), সইফ আলি খানের (Saif Ali Khan) ‘আদিপুরুষ’ মুক্তি পাওয়ার কথা ছিল। ‘লাল সিং চাড্ডা’র জন্য এবার তাঁরাও রিলিজ পিছিয়ে দিলেন। যার জন্য সংশ্লিষ্ট সিনেমার প্রযোজক ভূষণ কমার, ওম রাউতকে ধন্যবাদ জানালেন আমির। ‘আদিপুরুষ’ও (Adipurush) মোটা বাজেটের ছবি, কিন্তু আমিরের সঙ্গে বক্স অফিস যুদ্ধ এড়ানোর জন্য টি-সিরিজও রিলিজ ডেট পিছতে বাধ্য হল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Once again aamir khan postponed laal singh chaddha release date