বড় খবর

ফের চেনা টিম, ‘সাঁঝবাতি’র পর আবারও লীনা-শৈবালের সম্পর্কের গল্পের নায়ক দেব

কীরকম গল্প বলবে দেবের এই ছবি? জানালেন প্রযোজক।

dev

পরিচালক, প্রযোজক, অভিনেতা, সেই একটি টিম। আবারও পর্দায় ‘সাঁঝবাতি’র মতো একটা ম্যাজিক তৈরি হতে চলেছে কি? লীনা গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল ওয়ালে উঁকি দিলেই জানা যাবে, এই প্রশ্ন ছোঁড়ার নেপথ্যের কারণ। কারণ, সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের (Shaibal Banerjee) সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা দেব এবং প্রযোজক অতনু রায় চৌধুরীকে। পরিচালিকা সেই পোস্টেই জানান দিয়েছেন যে, সুপারস্টার দেবকে নিয়ে তাঁরা আগামী ছবির জন্য তৈরি হচ্ছেন। অতঃপর, ‘সাঁঝবাতি’র পর যে আবারও লীনা-শৈবাল জুটির পরিচালনায় অভিনয় করছেন দেব (Dev), তা স্পষ্ট।

উল্লেখ্য, ‘সাঁঝবাতি’ বাংলা সিনেদর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছিল। ছানা দাদু আর মিষ্টি দিদার রসায়নের সঙ্গে চাঁদু-ফুলির দুষ্টু-মিষ্টি কাণ্ডকারখানা বেজায় মনে ধরেছিল তাঁদের। কাজেই এবার যখন নতুন ছবির খবর দিলেন লীনা, আলাদা একটা কৌতূহল যে থাকবেই, তা বলাই বাহুল্য। ছবির গল্প নিয়ে এখনই মুখ খুলতে নারাজ প্রযোজক অতনু কিংবা পরিচালকজুটি লীনা-শৈবালের কেউই। তবে আকারে-ইঙ্গিতে প্রযোজক বুঝিয়ে দিয়েছেন যে নতুন ছবি তাঁর ঘরানারই হতে চলেছে। মানে আগামী সিনেমাও একটা সম্পর্কের গল্প নিয়েই আবর্তিত হবে।

তবে এপ্রসঙ্গে অতনু রায়চৌধুরি জানিয়েছেন, গত শনিবার আগামী ছবি নিয়ে ২ ঘণ্টা ধরে মিটিং হয়েছে দেবের সঙ্গে। উঠে এসেছিল রাজনৈতিক প্রসঙ্গও। তাছাড়া, আগামী ৪ জুন অতনু প্রযোজিত তথা দেব অভিনীত ‘টনিক’ মুক্তি পাচ্ছে। আর সেই ছবি প্রেক্ষাগৃহে না আসা অবধি নতুন কোনও কাজ অতনু ধরতে চান না। তাঁর কথায়, যতক্ষণ না এই অতিমারী পরিস্থিতি কাটছে, মাথায় এত চাপ নিয়ে নতুন কাজে নামবেন না। কাজেই লীনা-শৈবাল ও দেব টিমের এই নয়া ছবির কাজ যে জুনের পরই শুট হবে, তা মোটামুটি আন্দাজ করাই যায়।

Web Title: Once again dev to team up with leena ganguly shaibal banerjee

Next Story
ফের কাপুর পরিবারে দুঃসংবাদ! প্রয়াত অভিনেতা রাজীব কাপুরrajiv kapoor
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com