বড় খবর

‘আমার হয়ে জনসংযোগের কাজ করবেন?’ কঙ্গনাকে চাকরির প্রস্তাব দিলজিতের! শেখালেন ‘সবক’

“দেশে আগুন লাগিয়ে বিদেশে শীত উপভোগ করছো?” কঙ্গনার এমন মন্তব্যের জেরেই ক্ষেপে উঠলেন দিলজিৎ দোসাঞ্ঝ।

kangana-diljit

“বাহ ভাই! দেশে আগুন লাগিয়ে বিদেশে গিয়ে শীত উপভোগ করছো? একেই বলে পাড়ার বিপ্লবী”, দিলজিৎ দোসাঞ্ঝকে (Diljit Dosanjh) কটাক্ষ কঙ্গনার। কৃষকদের প্রতিবাদকে ‘দেশদ্রোহী’ কার্যকলাপ বলে দাগিয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ‘বলিউড কন্ট্রোভার্সি ক্যুইন’-এর এমন মন্তব্যের প্রেক্ষিতেই পালটা দিতে ছাড়লেন না পাঞ্জাবী অভিনেতাও। কোনওরকম রেয়াত না করেই দিলজিতের মন্তব্য, “আপনি আমার অফিসে কাজ করবেন?”

কঙ্গনা-দিলজিতের এমন কটাক্ষ বিনিময় চলছে মাসাধিককাল। থামার নাম-গন্ধও নেই। এক পক্ষ ফুঁসে উঠলেই অন্য পক্ষ বাক্যবাণ নিয়ে প্রস্তুত। আবারও কঙ্গনা-দিলজিতের বাকযুদ্ধে সরগরম সোশ্যাল দুনিয়া। যে দিন থেকে দিল্লির কৃষক বিক্ষোভকে সমর্থন জানিয়ে কেন্দ্রীয় কৃষি বিলের বিরুদ্ধে প্রতিবাদী সুর তুলেছেন দিলজিৎ, সেদিন থেকেই তাঁকে ক্রমাগত বাক্যবাণে আক্রমণ করে চলেছেন কঙ্গনা। এবারও তার অন্যথা হল না।
দিলজিৎ দোসাঞ্ঝ সম্প্রতি বিদেশের ছবি আপলোড করেছিলেন। যেখানে এভিনেতাকে দেখা গিয়েছে বরফের দেশে শীতপোশাকে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিতে। আর সেসব ছবি দেখেই ফুঁসে ওঠেন কঙ্গনা। অভিনেতার টুইট শেয়ার করে লেখেন, “বাহ ভাই! দেশে আগুন লাগিয়ে কৃষকদের রাস্তায় বসিয়ে পাড়ার বিপ্লবীরা সব বিদেশে গিয়ে শীত উপভোগ করছে! এটাকেই বলে স্থানীয় বিপ্লব।” ব্যস কঙ্গনার এই টুইট চোখে পড়তেই পালটা দেন দিলজিৎ। তাঁর কথায়, “আপনি কত ভাবেন আমার জন্য। আমার হয়ে জনসংযোগের কাজ করবেন?”

দিলজিৎ একটি ভিডিও শেয়ার করেন, তাতে দেখা যাচ্ছে, কঙ্গনার সমালোচনা করছেন এক বয়স্ক মহিলা। পাঞ্জাবিতে দিলজিৎ লিখেছেন, তাঁর আনুগত্য সর্বদা পাঞ্জাবের প্রতি ছিল, আছে আর থাকবে। কঙ্গনার উদ্দেশে তিনি লিখেছেন, “নিজের সম্পর্কে আপনার প্রচুর ভুল ধারণা। আপনি যা করেছেন, ভাববেন না, পাঞ্জাবিরা তা ভুলে গিয়েছেন। আমরা শিগগিরই আপনাকে জবাব দেব।”

দিলজিৎ আরও বলেন, “আমি জানি না ম্যাডাম, আপনার কৃষকদের নিয়ে সমস্যাটা কী। গোটা পাঞ্জাব রয়েছে কৃষকদের পাশে, কেউ তো আপনার সম্পর্কে কথা বলছে না।” সেই প্রেক্ষিতেই জবাব দিতে ছাড়েননি কঙ্গনাও। হিন্দিতে লিখেছেন, “সময় বলবে বন্ধু, কে কৃষকদের অধিকারের জন্য লড়েছে, কে বিরোধিতা করেছে? ১০০টা মিথ্যে একটা সত্য ঢাকতে পারে না, যদি কারও ব্যাপারে আপনার সত্যিই আগ্রহ থাকে তবে আপনাকে কেউ ঘৃণা করতে পারবে না। আপনি মনে করছেন গোটা পাঞ্জাব আমার বিরোধী? এত বড় স্বপ্ন দেখবেন না, বুক ভেঙে যাবে।”

কৃষক বিক্ষোভকে সমর্থন জানানোয় দিন কয়েক আগেই দিলজিৎ দোসাঞ্ঝকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন, “কৃষকদের তাতিয়ে দিয়ে বেপাত্তা হয়ে গেলেন?” ‘বলিউড কন্ট্রোভার্সি ক্যুইন’-এর এমন মন্তব্যের প্রেক্ষিতেই পালটা দিতে ছাড়লেন না দিলজিৎ দোসাঞ্ঝও (Diljit Dosanjh)। কোনওরকম রেয়াত না করেই দিলজিতের মন্তব্য, “আপনাকে কোনওরকম ব্যাখ্যা বা উত্তর দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করি না!” সেই তরজা এখনও শেষ হয়নি!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Once again diljit dosanjh gave befitting reply to kangana ranaut

Next Story
কোভিড বিধি ভাঙায় আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে FIR দায়ের BMC’রarbaaz
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com