বড় খবর

কৃষকদের তাতিয়ে উধাও? কঙ্গনার প্রশ্নে দিলজিতের কটাক্ষ, ‘সব বিষয়ে নাক গলানো বন্ধ করুন’

ফের কঙ্গনা-দিলজিতের টুইট-যুদ্ধে সরগরম সোশ্যাল মিডিয়া।

kangana-diljit

“কৃষকদের তাতিয়ে দিয়ে বেপাত্তা হয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া, দিলজিৎ দোসাঞ্ঝরা! কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে কোথায় গেলেন এখন তাঁরা?”, সোশ্যাল দুনিয়ায় জোর কটাক্ষ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। ‘বলিউড কন্ট্রোভার্সি ক্যুইন’-এর এমন মন্তব্যের প্রেক্ষিতেই পালটা দিতে ছাড়লেন না দিলজিৎ দোসাঞ্ঝও (Diljit Dosanjh)। কোনওরকম রেয়াত না করেই দিলজিতের মন্তব্য, “আপনাকে কোনওরকম ব্যাখ্যা বা উত্তর দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করি না!”

ফের কঙ্গনা-দিলজিতের টুইট-যুদ্ধে সরগরম সোশ্যাল মিডিয়া। কৃষকদের পাশে দাঁড়িয়ে কঙ্গনা রানাউতকে একহাত নিয়ে বর্তমানে দিলজিৎ দোসাঞ্ঝ এখন খবরের শিরোনামে। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনকে শব্দবাণে ‘সবক’ শিখিয়ে নেটিজেনদের কাছে বেশ বাহবাও কুড়োচ্ছেন এই অভিনেতা। যার জেরে গত কয়েক দিনে তাঁর টুইটারে ফলোয়ারের সংখ্যাও বেড়ে গিয়েছে। পাঞ্জাবের ‘ভূমিপুত্র’ সেই দিলজিৎ-ই এবার ফের একবার কঙ্গনাকে একহাত নিলেন।

আরও একটি টুইটে কঙ্গনা দিলজিতের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “দিলজিৎজি আমি আপনাকে সোজাসুজিই জিজ্ঞেস করছি যে, কৃষি বিলের কোন জায়গাটায় ঠিক আপনার আপত্তি রয়েছে? আমার যেরকম এই বিষয়টি বেশ ভাল লেগেছে যে, এই নয়া কৃষি বিলে কৃষকদের কোনও মধ্যস্থতাকারীদের দ্বারস্থ হতে হবে না। দেশের যে কোনও জায়গায় তাঁরা নিজেদের ফলস বিক্রি করে অর্থ উর্পাজন করতে পারবেন। দেশের কৃষকদের যা পরিস্থিতি, তাঁদের পাশে দাঁড়ানোর জন্যই মোদি সরকারের তরফে এই পদক্ষেপ করা হয়েছে, তা আপনি কেন ওঁদের প্রতিবাদে ইন্ধন জোগাচ্ছেন? দয়া করে আপনার দৃষ্টিভঙ্গিটা আমায় বোঝান।”

কঙ্গনার এই টুইটের পরই আর চুপ থাকতে পারেননি দিলজিৎ। পালটা উত্তর দিয়ে জানিয়েছেন, “আমার মনে হয় না আপনার প্রশ্নের উত্তর দেওয়ার আমার কোনও প্রয়োজন রয়েছে। সব বিষয়ে নাক গলানোটা বন্ধ করুন। আপনি বোধহয় আমার কথা না ভেবে থাকতে পারছেন না। আর হ্যাঁ, এরকম কথা রটিয়ে বেড়াবেন না যে আমি উধাও হয়ে গিয়েছি।”

Web Title: Once again diljit dosanjh shuts down kangana ranauts rhetoric

Next Story
৫১তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর গ্লোবাল ফিল্ম সামিটের ঘোষণা জাভড়েকরেরPrakash_Javadekar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com