scorecardresearch

উন্মুক্ত বক্ষে ঝুলছে গণেশের লকেট, হিন্দু ভাবাবেগে ‘আঘাত’! ফের বিতর্কে পপস্টার রিহানা

এবার ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে মার্কিনী পপ গায়িকা রিহানা।

উন্মুক্ত বক্ষে ঝুলছে গণেশের লকেট, হিন্দু ভাবাবেগে ‘আঘাত’! ফের বিতর্কে পপস্টার রিহানা

দিন কয়েক আগেই ভারতের কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে জোর বিতর্কে জড়িয়েছিলেন মার্কিনী পপ গায়িকা রিহানা (Rihanna)। বহিরাগত হয়ে কেন ভারতের আভ্যন্তরীণ ইস্যুতে নাক গলাচ্ছিলেন? ‘তথাকথিত দেশভক্ত’দের অনেকেই প্রতিবাদে সরব হয়েছিলেন তাঁর বিরুদ্ধে। তবে এবার, রিহানার বিরুদ্ধে অভিযোগ আরও ‘গুরুতর’! টপলেস ফটোশুটে হিন্দু ধর্মের দেবতা গনেশের লকেট ঝুলিয়েছেন তিনি। অতঃপর মার্কিনী পপস্টারের উন্মুক্ত বক্ষখাজের নীচে দেবতার মূর্তি দেখে রেগে আগুন ভারতীয় নেটজনতার একাংশ।

সম্প্রতি একটি টপলেস ফটো শুট করেছেন রিহানা। যে ছবিতে বেগুনি রঙের শর্টস পরে দেখা গিয়েছে গায়িকাকে। বেগুনি রঙের শর্টসের সঙ্গে উন্মুক্ত বক্ষ, তবে গলায় ঝুলন্ত হারের সঙ্গে একটি গণেশের লকেট। এমন অবতারেই দেখা গেল মার্কিনী পপ তারকাকে। আর সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে শুরু হয়ে যায় বিতর্ক। নেটজনতার একাংশের অভিযোগ, এভাবে ফটোশুট করে গণেশের মূর্তি গলায় ঝুলিয়ে তিনি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি কৃষক আন্দোলন সম্পর্কিত একটি প্রতিবেদন শেয়ার করে রিহানা টুইট করেছিলেন, “আমরা কেন এই বিষয়ে কথা বলছি না?” মার্কিন পপ তারকার ওই টুইটের পর থেকেই সামাজিক মাধ্যমে জোরদার জল্পনা শুরু হয়ে যায়। পপস্টারের উদ্দেশে ঝাঁজিয়ে ওঠেন কঙ্গনা রানাউত। এমনকী তাঁকে ‘পর্ন-গায়িকা’ আখ্যা দিতেও পিছপা হননি তিনি। প্রতিবাদে একজোট হয় বলিউডের একাংশও। এবার ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে রিহানা।

দেখুন সেই ‘বিতর্কিত’ ছবি-

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Once again popstar rihanna is in controversy row this time for ganesh pandent