বড় খবর

বিজেপির নেতামন্ত্রীদের সফরের জন্যই বর্তমানে বাংলার পর্যটনশিল্প রমরমা: নুসরত জাহান

“ওঁরা শুধুই এরাজ্যের পর্যটক”, বিজেপিকে কড়া আক্রমণ নুসরতের। আর কী বললেন সাংসদ-অভিনেত্রী?

nusrat

পাখির চোখ এখন একুশ। বাংলার রাজ্য রাজনীতিতে কোনও পরিবর্তন আসবে কিনা, তা বলবে সময়ই। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনের প্রচারে বিজেপি যে উঠে পড়ে লেগেছে, তা বোধহয় আর আলাদা করে চোখে আঙুল দিয়ে দেখানোর প্রয়োজন বলে মনে হয় না। গেরুয়া-সবুজ শিবিরের নেতা-মন্ত্রীদের বাকযুদ্ধে ইতিমধ্যেই সরগরম নেটদুনিয়া। এমতাবস্থায়, বিজেপিকে ‘পর্যটক’ বলে আক্রমণ করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁর কথায়, “বিজেপির নেতা-মন্ত্রীরা যে হারে বাংলা সফর শুরু করেছেন, ওঁদের জন্যই পশ্চিমবঙ্গের পর্যটন শিল্প একেবারে রমরমা হয়ে উঠেছে।”

“পশ্চিমবঙ্গের পর্যটন শিল্প তো তুঙ্গে। বিজেপি নেতাদের অসংখ্য ধন্যবাদ এর জন্যে। দেখেও ভাল লাগছে যে, ওরা বাংলাকে এতটা ভালবাসে। কিন্তু ওদের মনে করিয়ে দেওয়া উচিত যে, ওরাই কিন্তু এখন বাংলার একমাত্র পর্যটক”, বিজেপির উদ্দেশে ব্যাঙ্গাত্মক মন্তব্য তৃণমূল সাংসদ নুসরত জাহানের।

এই মুহূর্তে সরগরম রাজ্য রাজনীতি। বাংলার রাজনীতিতে দল আর রং বদলের পালা ইতিমধ্যেই খোরাক হয়ে উঠেছে সাধারণ মানুষদের কাছে। উল্লেখ্য, এই আবহেই বিজেপিকে বহিরাগত তকমা দিয়ে একাধিকবার আক্রমণ করেছে তৃণমূল। কখনও রাজ্যের মন্ত্রী সুব্রত মুখ্যোপাধ্যায়, কখনও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, কখনও আবার স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা গিয়েছে এই কথা। স্বাভাবিকবশতই পালটা দিতে ছাড়েনি গেরুয়া শিবিরও। গত কয়েক মাসে দফায় দফায় রাজ্যে এসেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা, মন্ত্রীরা। সদ্য অমিত শাহ বাংলা সফর সারলেন। এর আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার অভিযোগে তুঙ্গে রাজনৈতিক তরজা। আর এই আবহে বিজেপিকে ধন্যবাদ জানিয়ে কটাক্ষ করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। শুধু তাই নয়, বিজেপি নেতাদের মনে করিয়ে দিলেন, তাঁরা শুধুই “এরাজ্যের পর্যটক”। বিজেপিকে একহাত নিতে আসরে নামলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।

Web Title: Once again tmc mp actress nusrat jahan slams bjp

Next Story
পিছু ছাড়ছে না মাদকচক্র যোগ! ভুয়ো প্রেসক্রিপশনের অভিযোগে গ্রেফতার হতে পারেন অর্জুন রামপালarjun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com