বড় খবর

বাংলাকে অপমান! বিজেপির মুখপাত্র মালব্যকে ‘কাকু’ সম্বোধন করে পাল্টা ‘খোঁচা’ নুসরতের

ঠিক কী বললেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী?

nusrat-amit

সোশ্যাল মিডিয়ায় ফের নুসরত জাহান (Nusrat Jahan) এবং অমিত মালব্য (Amit Malviya) সংঘাত! টুইটে বাংলাকে ‘অপরাধপ্রবণ রাজ্য’ বলে আক্রমণ হেনেছিলেন মালব্য। প্রশ্ন তুলেছিলেন রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে। নজর এড়ায়নি তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। মালব্যর টুইট শেয়ার করে বিজেপি আইটি সেলের মুখপাত্রকে ফের একহাত নিলেন নুসরত। ব্যাঙ্গাত্মকভাবেই অমিল মালব্যকে সম্বোধন করলেন ‘কাকু’ বলে।

সম্প্রতি, অমিত মালব্য একটি টুইটে পশ্চিমবঙ্গে অপরাধের সংখ্যা উল্লেখ করে নিয়ে সমালোচনায় সরব হয়েছিলেন। তাঁর দাবি, বাংলায় উত্তরোত্তর অপরাধের হার বাড়ছে। গোটা দেশের মধ্যে ধর্ষণ, খুন, রাহাজানি, অ্যাসিড অ্যাটাক, নারী হেনস্তার মতো যাবতীয় বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় চালিত পশ্চিমবঙ্গ কোথায় অবস্থান করছে, তার একটা হিসেব উল্লেখ করেছিলেন। যা চোখে পড়ে নুসরত জাহানের। অতঃপর পাল্টা জবাব দিতেও ছাড়েননি তৃণমূল সাংসদ।

যোগী আদিত্যানাথ শাসিত উত্তরপ্রদেশের কথা উল্লেখ করে একহাত নিয়েছেন অমিত মালব্যকে (Amit Malviya)। নুসরতের কথায়, নারী নির্যাতন থেকে শুরু করে খুন, ধর্ষণ, দলিতদের উর হওয়া নৃশংস অত্যাচার, প্রত্যেকটি বিষয়েই গোটা দেশে উত্তরপ্রদেশ তালিকার শীর্ষে। আর সেই প্রেক্ষিতেই তৃণমূল সাংসদ প্রশ্ন ছুঁড়েছেন, “বিজেপি শাসিত উত্তরপ্রদেশ তো অনেক বিষয়েই দেশের পয়লা নম্বরে, তবে সবটাই খারাপ দিক থেকে। তা এই বিষয়ে আপনার কী মতামত মালব্য কাকু?”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Once again tmc mp nusrat jahan slams bjp it cell chief amit malviya

Next Story
‘গণতন্ত্র তো মানেন না, অন্তত বানানটা ঠিক লিখুন’, বিজেপির ‘ক্লাস’ নিলেন অভিনেতা সোহমsoham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com