বড় খবর

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারী ‘পিন্টু’র মৃত্যুতদন্তে গ্রেপ্তার ১, রাজস্থান থেকে উদ্ধার ধৃত

কলকাতা পুলিশের সাইবার সেল শাখার সঙ্গে রাজস্থানের কামান থানার পুলিশ যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে অভিযযুক্তকে।

ankush

অবশেষে অঙ্কুশ হাজরার (Ankush Hazra) ব্যক্তিগত সহকারী পিন্টু দের মৃত্যু তদন্তে গ্রেপ্তার করা হল এক অভিযুক্তকে। ক্রমাগত হুমকির জেরেই যে আত্মঘাতী হয়েছে পিন্টু, তা জানিয়েছে পুলিশ। ধৃতের নাম আয়ুব খান। রাজস্থানের ভরতপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। কলকাতা পুলিশের সাইবার সেল শাখার সঙ্গে রাজস্থানের কামান থানার পুলিশ যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে আয়ুব খানকে।

ভরতপুর আদালতের বিচারক ধৃতের ৪ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুর করেছেন। মৃতের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছিল যে, হোয়াটসঅ্যাপে ভিডিয়ো কলের মাধ্যমে ভয় দেখিয়ে টাকা আদায় করা হচ্ছিল। শুধু তাই নয়, ব্ল্যাক মেইল করা হয়েছিল পুলিস কর্তার নাম করেও। এরপরই লালবাজারের গোয়েন্দা বিভাগের সাইবার সেলের কর্মীরা পিন্টু দের মোবাইল ফোন ঘেঁটে তথ্য জোগাড় করেন, যে ফোন থেকে হুমকি আসত সেটা রাজস্থানের ভরতপুরের বাসিন্দা আয়ুব খানের নম্বর। জানা গিয়েছে, ভরতপুর এহেন অপরাধমূলক কারবারের আঁতুরঘর। ওই এলাকায় ঘরে ঘরে মানুষ এধরনের কাজের সঙ্গে যুক্ত। ধৃত আয়ুব খান নিজের পরিবারের সদস্যদেরও এই ধরনের অপরাধমূলক কাজে ব্যবহার করছিল বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, ২ রা মার্চ রাতে নারকেলডাঙার ফ্ল্যাটের বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় আপ্তসহায়ক পিন্টু দে-র ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যুর পর শোকপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। এমনকী, টলিউড অভিনেতা নিজে লালবাজারের পুলিশকর্তাদের সঙ্গে কথা বলে তদন্তের আরজিও জানান। শনিবার, দিন দশেক বাদে পিন্টু দের মৃত্যু তদন্তে একজনকে গ্রেপ্তার করল পুলিশ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: One arrested in ankush hazra oindrila sens pa pintu deys death case

Next Story
‘বিজেপি-তৃণমূলের কেউই দলে থেকে কাজ করতে পারছে না!’, ‘কটাক্ষ’ বামপ্রার্থী দেবদূতেরdevdut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com