scorecardresearch

‘অনেক দিনের পরে’ মুক্তি পাচ্ছে

ওই যে কথায় বলে না যা হয় ভালর জন্যই হয়, এখানে সেটা ফলে গেল। শেষমেশ মুক্তি পাচ্ছে দেবারতি গুপ্তর ছবি ‘অনেক দিনের পরে’। জি ফাইভে আসছে এই ছবি।

Onek Diner Pore
শেষমেশ মুক্তি পাচ্ছে দেবারতি গুপ্তর ছবি 'অনেক দিনের পরে'।

২০১৮ র শীতে মুক্তি পাওয়ার কথা ছিল স্বস্তিকা-সুদীপ্তা-রূপাঞ্জনা-পালোমির গল্প। কোন কারণে তা পিছিয়ে যায়। ওই যে কথায় বলে না ‘যা হয় ভালর জন্যই হয়’, এক্ষেত্রে ঠিক সেটাই ঘটল। শেষমেশ মুক্তি পাচ্ছে দেবারতি গুপ্তর ছবি ‘অনেক দিনের পরে’। জি ফাইভে আসছে এই ছবি।

এ ছবির মূল চরিত্র সোশ্যাল মিডিয়া। অবাক হলেন ? অন্তত পরিচালকের তেমনটাই দাবি। ছবির চরিত্র স্বাগতা (স্বস্তিকা) সোশ্যাল মিডিয়ায় স্কুলের ১৫০ জন বন্ধুর সঙ্গে যোগাযোগ করে একটা গেট টুগেদার প্ল্যান করে। ১৮ বছর পর তাদের একসঙ্গে দেখা হওয়ার কথা। কিন্তু যথা দিনে এসে পৌঁছোয় মাত্র চার জন। স্বাগতা, দেবলীনা (সুদীপ্তা), সায়ন্তনী (রূপাঞ্জনা) এবং কুহু (পালোমি)। এর পরেই কাহিনি এগোয়।

আরও পড়ুন, জানেন, দূরদর্শনের টেলিছবিতে অভিনয় করেছিলেন মান্না দে?

স্কুলের বন্ধুরা জানে ছোটবেলার গোপন কুঠুরিগুলো, যেসব কথা স্কুলবেলায় নিজেদের মধ্যে বলে ফেলা যেত নিখাদ বন্ধুতার টানেই। সেইসব সিক্রেটগুলো বন্ধুত্বে কতটা খাদ আনে, জীবনকে করে তোলে কতটা জটিল, এসবই এ ছবির উপজীব্য। ছবির ক্যামেরা পিছনে ছিলেন রক্তিম মণ্ডল, সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলন রাজা নারায়ণ দেব।

ছবির শুটিং হয়েছে বেলগাছিয়া রাজবাড়ি ও কলকাতার একটি স্কুলে। এই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন স্বস্তিকা-সুদীপ্তা। জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী পালোমি রয়েছেন, রয়েছেন রূপাঞ্জনা। আগামী ৭ মে থেকে জি ফাইভে স্ট্রিমিং হবে এই ছবির।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Onekdinerpore premieres 7th may only on zee5