Loveyatri movie review: আয়ূষ শর্মার এই ছবি বোকামির চূড়ান্ত

Loveyatri movie review: হলে বসে যখন সময়টা কাটাবার বাহানা খুঁজছেন এবং ঢিমেতালে নিজের ওপরে হওয়া নির্যাতন সহ্য করছেন, তখন মনে একটাই প্রশ্ন আসে মুখ্য চরিত্রে অভিনীত মানুষটি যদি সলমন খানের জামাই না হত, তাহলে কি…

By: Mumbai  Updated: October 30, 2018, 11:20:24 AM

Loveyatri movie cast: আয়ুষ শর্মা, ওয়ারিনা হুসেন, রনিত রায়, রাম কাপুর

Loveyatri movie director: অভিরাজ মিনাওয়ালা

Loveyatri movie casting: ১/৫

‘সুসু? দ্যাট’স অ্য কুল নেম’। লাভযাত্রীতে মুখ্য চরিত্রকে এই নামেই ডাকে। এটা ভাবার কোনও কারণ নেই যে এই শব্দটা বলার মধ্যে আলাদা কোনও হিউমার রয়েছে, শব্দটা দর্শকের মধ্যে একটা চাপা হাসির উদ্রেক করে। কিন্ডারগার্ডেনে পড়া একটা বাচ্চাও এর অর্থ বুঝতে পারে। একটা হিরো যে ছবিতে ডেবিউ করছে তাকে সোজাসুজি বলতে গেলে অনেক কাঠখড় পোড়াতে হয়। এটা কি নির্মাতারা ভেবেছিলেন? কোথায় ছিলেন তারা?

সুশ্রুত ওরফে সুসু (আয়ূষ শর্মা) বরোদার ছেলে, যার স্বপ্ন নিজের গরবা স্কুল খোলার। সুন্দরী এনআরআই মিশেল ওরফে মনীষা (ওয়ারিনা হুসেন)র প্রেমে পড়ে সে। আর আবার শুরু হয় সেই বস্তাপচা আখ্যাত, এক দরিদ্র অমায়িক ছেলে আর এক ধনী উচ্চাকাক্ষী মেয়ে। যারা প্রায় আড়াই ঘন্টার দুঃখের ক্লিশে গাথার মধ্যে দিয়ে মিলিত হয়। আসলে হলে বসে যখন সময়টা কাটাবার বাহানা খুঁজছেন এবং ঢিমেতালে নিজের ওপরে হওয়া নির্যাতন সহ্য করছেন, তখন মনে একটাই প্রশ্ন আসে মুখ্য চরিত্রে অভিনীত মানুষটি যদি সলমন খানের জামাই না হত, তাহলে কি পুরো ছবিটা শুধুমাত্র তাঁকে লঞ্চ করার জন্য তৈরি হত?

বোকা বোকা প্রশ্ন আমি জানি, কিন্তু এর থেকে বেশি আর কি আশা করা যায় যখন একটা ছবি বোকামিতে মোড়া। এমনকি রনিত রায় (ছবিতে মেয়ের বাবা যে ছেলেটার সাহসকে ঘৃণা করে) ও রাম কাপুরের (ছেলেটার কাকা যিনি মনে করেন সিনেমা দেখে প্রত্যেক ভারতীয় রোমান্স শেখা প্রয়োজন) মতো পোড় খাওয়া অভিনেতারাও কেমন ফিকে পড়ে গেছে। বাকি প্রশ্নগুলো তো চরিত্রগুলোর আশেপাশে ঘুরছে, কিন্তু আপনাদের আর বিব্রত নাই বা করলাম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oscars new initiative to support women filmmakers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X