বড় খবর

মাস্টারদাদুর নাতনি হয়ে ফিরছেন সিরাজের বেগম

Bengali Television actress Pallavi Dey: স্টার জলসা চ্য়ানেলে আসছে নতুন ধারাবাহিক। এবারের গল্পটা একটু অন্য রকম। অন্তত প্রোমো তো সেরকমই বলছে। নায়িকার ভূমিকায় থাকছেন পল্লবী দে।

Pallavi Dey of Ami Sirajer Begum fame bagged the lead of Kunjochaya
সিরাজের বেগমের লুকে পল্লবী দে।ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

Bengali Television actress: আগামী মাসেই স্টার জলসা চ্য়ানেলে আসছে একটি নতুন ধারাবাহিক। আপাতত চলতি যে সব ধারাবাহিকগুলি রয়েছে, তার থেকেই একটু অন্য রকম গল্পের স্বাদ পেতে পারেন দর্শক, এমনটাই মনে হচ্ছে। এই ধারাবাহিকেই আবার নায়িকার ভূমিকায় ফিরছেন আমি সিরাজের বেগম ধারাবাহিকের নায়িকা পল্লবী দে।

পল্লবীর টেলিভিশন যাত্রা খুব বেশিদিনের নয়। প্রথম বড় চরিত্র, কালারস বাংলা-র রেশমঝাঁপিট-তে। তার পরেই বড় ব্রেক ছিল নায়িকার ভূমিকায় আমি সিরাজের বেগম। ধারাবাহিকটি শেষ হয়েছে দুমাস হল। সিরাজের বেগম লুৎফার চরিত্রে পল্লবীকে মানিয়েছিলও ভারি সুন্দর।

আরও পড়ুন: কেশবকে রক্ষা করবেন প্রসেনজিৎ, সোমবার মহা-এপিসোড

নতুন ধারাবাহিক কুঞ্জছায়া-তে সম্পূর্ণ ভেঙে দেওয়া হয়েছে পুরনো সেই ইমেজ। এখানে পল্লবীকে দেখা যাবে একেবারেই পাশের বাড়ির মেয়ে-র লুকে। তবে পাশের বাড়ির মেয়ে হলেও সে প্রতিবাদী এবং মাস্টারদাদু-র সর্বক্ষণের সঙ্গী। দেখে নিতে পারেন ধারাবাহিকের প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

তবে এই ধারাবাহিকের নায়কের চরিত্রটি কে করছেন, এখনও পর্যন্ত তা জানা যায়নি। সম্প্রচারের সময় ও শুরুর দিনক্ষণও জানা যায়নি। সম্ভবত সন্ধ্যারাতের দিকেই কোনও স্লটে আসতে পারে এই ধারাবাহিক। গল্পটি যেহেতু প্রচলিত ছকে থেকেও একটুু অন্য স্বাদের, তাই দর্শকের কতটা ভাল লাগে, সেটাই এখন দেখার।

তবে নায়িকার বিয়ে দিতেই হতে পারে গল্পের খাতিরে এবং তার পরে এসে পড়তেই পারে কিচেন পলিটিক্স। তা বাদ দিয়েও যেন একটু ভিন্ন কিছু থাকে ধারাবাহিকের গল্পে যা সচরাচর দেখা যায় না টেলিভিশনে।

Web Title: Pallavi dey of ami sirajer begum fame bagged the lead of kunjochaya

Next Story
”কোনও ‘ভদ্র’ ছেলের সঙ্গে প্রেম করো”, সোনাক্ষীকে নির্দেশSonakshi Sinha's parents looking for a Susheel Ladka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com