scorecardresearch

বড় খবর

‘ডায়লগ বলতে পয়সা নিই’, পঙ্কজ ত্রিপাঠীর মোক্ষম জবাবে তুলকালাম IIFA-র মঞ্চ

অভিনেতার জবাবে রেড কার্পেটে শোরগোল

‘ডায়লগ বলতে পয়সা নিই’, পঙ্কজ ত্রিপাঠীর মোক্ষম জবাবে তুলকালাম IIFA-র মঞ্চ
পঙ্কজ ত্রিপাঠী

অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী ( Pankaj Tripathi ) নিজের অভিনয় জাদু দিয়ে মুগ্ধ করেছেন বারং বার। তার সাদামাটা জীবনযাত্রা সকলকেই অনুপ্রাণিত করে আর এবার নিজের অসাধারণ সেন্স অফ হিউমার দিয়েই সকলকে ঘায়েল করলেন তিনি।

আবু ধাবিতে IIFA পুরস্কারের মঞ্চেই উপস্থিত ছিলেন পঙ্কজ। সেই সন্ধ্যেয় লুডো সিনেমায় অভিনয়ের জন্য সম্মানিত হয়েছেন অভিনেতা। এমন দুর্ধর্ষ তথা পারদর্শী অভিনেতা ইন্ডাস্ট্রিতে খুব কমই রয়েছেন। পরনে সাদা পোশাক রেড কার্পেটে তার উপস্থিতি যেন এক অদ্ভুত পরিবেশের সৃষ্টি করল। হাত জোড় করে সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা জানালেন। বললেন, “আপনাদের ভাললাগে তাই আমি এত ভাল অভিনয় করতে পারি। ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলি”। আর এরপরেই ঘটে এক মজাদার ঘটনা, পাপারাজ্জিদের তরফে তাকে একটি ডায়লগ বলতে অনুরোধ করা হয়। আর তখনই অভিনেতার সাফ জবাব, “আরেহ! আমি ডায়লগ বলতে পয়সা নিই” – তার এই উত্তরে হেসে খুন সকলে। অভিনেতা নিজেও সামলাতে পারলেন না – হেসে ফেললেন তিনিও।

এদিন রেড কার্পেটে, মির্জাপুরের সবথেকে আইকনিক দৃশ্য ‘ঘাড় নেড়েও’ তিনি দেখান। ভিডিও ভাইরাল হতেই উচ্ছ্বাস দর্শকমহলে। তারা বলছেন মির্জাপুর তিন এর জন্য আর অপেক্ষা সইছে না। এমনিতেও অনেক সময় পার হয়ে গেছে। এবছরই রিলিজ করবে মির্জাপুর -৩।

আরও পড়ুন [ KK-র মৃত্যুর পরও ‘দুঃসাহসী’ সোনু নিগম! জুলাইতে কলকাতায় কনসার্ট রাখলেন ]

একেবারেই আড়ম্বর পছন্দ নয় পঙ্কজ ত্রিপাঠীর। আগেও জানিয়েছিলেন কৃষির ছেলে, চাষবাস করতেন, কঠিন পরিশ্রমের মধ্যে দিয়েই এই জায়গায় পৌঁছেছেন। তার ভিন্ন চরিত্রের অভিনয়ে রুপোলি পর্দার দিকে অবাক হয়ে তাকিয়ে থাকেন সকলে। এমন এফোর্টলেস অভিনয় এবং স্ক্রিনে দাপিয়ে বেড়ানোর ক্ষমতা সকলের থাকে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pankaj tripathi answer at iifa awards everyone is in shock