scorecardresearch

বড় খবর

ভারতের রাজনীতির চূড়ান্ত অধ্যায় ফুটে উঠবে পর্দায়, প্রকাশ্যে ‘ম্যায় অটল হু’-র ফার্স্ট লুক! পঙ্কজ বলছেন..

গুরুদায়িত্ব পঙ্কজের কাঁধে, বলছেন…

ভারতের রাজনীতির চূড়ান্ত অধ্যায় ফুটে উঠবে পর্দায়, প্রকাশ্যে ‘ম্যায় অটল হু’-র ফার্স্ট লুক! পঙ্কজ বলছেন..
অটলের চরিত্রে পঙ্কজ

কথায় বলে, তার শাসনাধীনে ভারত যে অনন্য শিখরে পৌঁছেছিল তার কোনও তুলনা নেই। তাই তো, ভারতের রাজনীতিতে অটল বিহারী বাজপেয়ীর কোনও তুলনা নেই। শুধু নামে নয়, তিনি নিজের সিদ্ধান্ত থেকে রাজনীতির ময়দানেও অটল। এই ভারত সন্তানকে পর্দায় ফুটিয়ে তোলার গুরুদায়িত্ব এখন যার কাঁধে তিনি পঙ্কজ ত্রিপাঠী। প্রকাশ্যে ‘ম্যায় অটল হু’-এর ফার্স্ট লুক।

রাজনীতির এক মহাযোদ্ধার চরিত্রে অভিনয় করা একেবারেই সহজ নয়। শুধু ব্যক্তিত্ব নয়, নিজেকে অটল বিহারী হিসেবে ভাবতে গেলেও যে বিষয়গুলি ভেবে নেওয়া দরকার তাঁর মধ্যে একটি হল মানুষটির চেহারা। সাদা ধুতি পাঞ্জাবি, জহর কোট, সঙ্গে চশমা – মানুষের মনে যেন এভাবেই চিত্রিত হয়ে আছেন তিনি। এক্ষেত্রে পঙ্কজ ত্রিপাঠীর লুক নিয়ে কোনও প্রশ্ন নেই। কাঁচা পাকা চুল, খাদির পোশাক সবকিছুই রয়েছে ঠিক ঠিক জায়গায়। কিন্তু অভিনেতা নিজে তৈরি তো?

ফার্স্ট লুক শেয়ার করে পঙ্কজ লিখলেন, “অটল জির ব্যক্তিত্বকে পর্দায় তুলে ধরতে গেলে আমায় নিজের ব্যক্তিত্বের সঙ্গেও অনেক কাজ করতে হবে। এ একেবারেই সহজ কাজ নয়। কিন্তু মনোবল এবং স্ফূর্তি এর ওপর ভর করে আশা করছি এই নতুন চরিত্রের সঙ্গে ন্যায় করতে পারব। এই অটল বিশ্বাস আমার রয়েছে”।

অটল সাহেব শুধু একজন রাজনীতিবিদ নন, বরং একজন কবি, একজন ভারতের নাগরিক তাঁর সঙ্গে একজন দক্ষ মানুষও বটে। তাঁকে পর্দায় তুলে ধরার দুঃসাহস দেখিয়েছেন পঙ্কজ। ছবির পরিচালনার রবি যাদব। মিউজিকের দায়িত্বে সেলিম-সুলেমান। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন অনেকেই। বেশিরভাগের বক্তব্য, আপনি ছাড়া এই চরিত্র আর কেউ ফুটিয়ে তুলতেই পারে না।

পঙ্কজ ত্রিপাঠীর জীবনে অন্যতম এক চরিত্র। একদিকে যেমন ভয়, তেমনই এক চাপা উত্তেজনা। ভারতের অন্যতম শ্রেষ্ঠ প্রধানমন্ত্রীর জীবনগাঁথা পর্দায় ফুটিয়ে তোলার গুরুদায়িত্ব। সিনেমা রিলিজ করবে ২০২৩ সালে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pankaj tripathi as atal bihari vajpayee in his next main atal hoon see first look