সৃজিতের পিরিয়ড ড্রামায় জুটি বাঁধছেন পাওলি-অনির্বাণ, অভিনেত্রীর চরিত্রে ‘চমক’

প্রথমবার অনির্বাণের সঙ্গে জুটি বাঁধছেন পাওলি দাম। জমজমাট কাস্টিংয়ে সঙ্গী পরমব্রত-প্রিয়াঙ্কাও।

Paoli Dam, Srijit Mukherji, Anirban Bhattacharya, Parambrata Chatterjee, Priyanka Sarkar, পাওলি দাম, অনির্বাণ ভট্টাচার্য, সৃজিত, পরমব্রত চট্টোপাধ্যায়
সৃজিতের ছবিতে পাওলি-অনির্বাণ

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) স্বপ্নের প্রজেক্ট ‘লহ গৌরাঙ্গের নাম রে’। যে ছবির কাস্টিংয়ে একের পর এক চমক দিয়ে চলেছেন পরিচালক। এবার শোনা গেল, এই পিরিয়ড ড্রামায় জুটি বাঁধতে চলেছেন পাওলি দাম (Paoli Dam) এবং অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। অনির্বাণ যে এই সিনেমায় কাজ করছেন, এর আগেই অবশ্য সেকথা প্রকাশ্যে এসেছে। এবার শোনা গেল, পাওলিও রয়েছেন সেই তালিকায়।

উল্লেখ্য, প্রথমবার অনির্বাণের সঙ্গে জুটি বাঁধছেন পাওলি দাম। নেপথ্যে সৃজিত মুখোপাধ্যায়ের ‘লহ গৌরাঙ্গের নাম রে’। বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী। কারণ, এর আগে সৃজিতের ‘জুলফিকার’ ছবিতে ক্যামিওর কাজ করলেও এবার সিনেমায় পুরোপুরিভাবে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন তিনি। সেই প্রেক্ষিতে প্রযোজক রানা সরকারের সঙ্গে পাওলির তিন নম্বর কাজ এটা। অভিনেত্রীর মন্তব্য, “চিত্রনাট্যটা ভীষণ আকর্ষণীয়, তাই ঝটপট সবুজ সংকেত দিয়ে দিয়েছি। আগামী বছরের গোড়ার দিকে শ্যুটিং শুরু। মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির ভালো করতে চেয়েছিলাম, সুযোগ দিল না’, আক্ষেপে BJP ছাড়ছেন অনিন্দ্য]

তা কীরকম চরিত্রে দেখা যাবে পাওলিকে? কানাঘুষো শোনা গেল, সিনেমাতে একজন পরিচালকের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ‘জুলফিকার’-এর সময় থেকেই নাকি সৃজিতের নজরে ছিলেন তিনি। এবার পরিচালকের ইচ্ছেও পূরণ হয়ে গেল। অনির্বাণ-পাওলির জুটি দর্শকের কতটা মনে ধরে এবার সেটাই দেখার পালা। তবে প্রযোজন রানা সরকার কিন্তু বেজায় আশাবাদী এই জুটি নিয়ে।

প্রসঙ্গত, সৃজিতের এই পিরিয়ড ড্রামায় ‘চৈতন্য’র চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। এবং তাঁর প্রথম পক্ষের স্ত্রী ‘লক্ষ্মীপ্রিয়া’র ভূমিকায় ধরা দেবেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। ছবির মূল ৬টি চরিত্রের মধ্যে তাহলে ৪ তারকার নাম প্রকাশ্যে এসেছে। বাকি দুই কাস্টিংও খুব শিগগিরিই প্রকাশ্যে আনা হবে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Paoli dam anirban bhattacharya are pairing up for srijit mukherjees film

Next Story
‘ওরা মাসি, বাবু ধরে কাজ পেয়েছে!’, টলিউডের লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে ‘সরব’ ভাস্বর