scorecardresearch

বড় খবর

উলুবেড়িয়া দক্ষিণে ‘বিজেপির বাজি’ পাপিয়া অধিকারী, প্রার্থী তালিকায় আরও ৩

পদ্ম শিবিরের তরফে নির্বাচনী টিকিট পেয়ে বেজায় উচ্ছ্বসিত পাপিয়া অধিকারী। বঙ্গবিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবারই মনোনয়ন পত্র জমা দেবেন অভিনেত্রী।

Papiya Adhikari

যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসুর পর আরও এক তারকার নাম যোগ হল বিজেপির (BJP) প্রার্থীতালিকায়। তিনি পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। গত ১৭ ফেব্রুয়ারি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন। আর পদ্ম শিবিরে যোগ দিয়ে ঠিক এক মাসের মাথাতেই একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গেলেন অভিনেত্রী। হাওড়া জেলার উলুবেরিয়া দক্ষিণ কেন্দ্র থেকে লড়বেন তিনি।

পদ্ম শিবিরের তরফে নির্বাচনী টিকিট পেয়ে বেজায় উচ্ছ্বসিত পাপিয়া অধিকারী। উলুবেরিয়া দক্ষিণের আসন জেতাকে চ্যালেঞ্জ বলেও মনে করছেন তিনি। বিজেপির তারকা প্রার্থীর কথায়, “চ্যালেঞ্জ মানেই পরিবর্তন। ভারতীয় জনতা পার্টি আমায় যোগ্য মনে করেছে তার জন্য় ধন্যবাদ। সকলের শুভেচ্ছা দরকার। অনেক দায়িত্ব বেড়ে গেল। আমি এমনিতেও দায়িত্ব নিতে ভালবাসি। রাজ্যের মানুষের জন্য কাজ করা একটা অন্য আনন্দ।”

উল্লেখ্য, আগামী ৬ এপ্রিল তৃতীয় দফায় উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রে ভোটগ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ দিন আগামী ১৯ মার্চ, শুক্রবার। অর্থাৎ, পাপিয়ার হাতে কার্যত রয়েছে আর ১ দিন। বঙ্গবিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবারই মনোনয়ন পত্র জমা দেবেন টলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, দক্ষিণ উলুবেরিয়া (Uluberia) কেন্দ্রে ঘাসফুল শিবিরের তরফে লড়ছেন গত তিনবারের বিধায়ক পুলক রায়। বিগত তিনটি বিধানসভা ভোটেই তিনি তৃণমূলের (TMC) হয়ে টিকিটও পেয়েছেন এবং জয়ীও হয়েছেন এই কেন্দ্রে। এবারও তৃণমূল আস্থা রেখেছে পুলক রায়ের উপরই। এক্ষেত্রে তারকা প্রার্থী পাপিয়া অধিকারীর কাছে চ্যালেঞ্জই বটে! বটে তাঁর স্টার তকমা কতটা সুবিধে করতে পারে, সেটাই দেখার। সংশ্লিষ্ট জেলার রাজনৈতিক মহলের একাংশের মতে, আসল লড়াইটা পুলক বনাম পাপিয়াই হতে চলেছে।

বুধবার নির্বাচন সংক্রান্ত বৈঠকের শেষেই বারুইপুর পূর্ব, ফলতা, উলুবেড়িয়া দক্ষিণ ও জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি হাইকম্যান্ড। সেখানেই উলুবেড়িয়া দক্ষিণে অভিনেত্রী পাপিয়া অধিকারীকে প্রার্থী ঘোষণা করে গেরুয়া শিবির। অন্য তিন কেন্দ্র অর্থাৎ জগৎবল্লভপুরে থেকে লড়ছেন অনুপম ঘোষ। ফলতা থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিধান পাড়ুই। বারুইপুর পূর্ব থেকে বিজেপির হয়ে লড়ছেন চন্দন মণ্ডল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Papiya adhikari to contest from uluberia dakshin in west bengal assembly election