বড় খবর

তৃতীয় দফা ভোটে ‘উত্তপ্ত উলুবেড়িয়া’, পাপিয়া অধিকারীকে ‘ধাক্কা-চড়’! ‘আক্রান্ত’ বিজেপি প্রার্থী

আহত কর্মীকে হাসপাতালে দেখতে গিয়ে ‘আক্রান্ত’ পাপিয়া অধিকারী। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

papiyaa

রাজ্যের তৃতীয় দফা নির্বাচনে (West Bengal Assembly Election 2021, Phase 3) উত্তপ্ত উলুবেড়িয়া (Uluberia) দক্ষিণ বিধানসভা কেন্দ্র। সংশ্লিষ্ট কেন্দ্রের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীকে (Papiya Adikari) ধাক্কা এবং চড় মারার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

সকালেই বুথ পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয়বাহিনীর বাধার সম্মুখীন হওয়ার অভিযোগ তুলেছিলেন পাপিয়া। এবার, আক্রান্ত স্থানীয় এক বিজেপি কর্মীকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে দেখতে গিয়ে চরম পরিস্থিতির শিকার হতে হল পদ্ম শিবিরের তারকা প্রার্থীকে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাজ্যের তৃতীয় দফায় ভোটগ্রহণ চলাকালীন উলুবেড়িয়া দক্ষিণে বিজেপি এবং তৃণমূলের মধ্যে খণ্ডযুদ্ধের ঘটনা ঘটে। সেই সংঘর্ষে এক বিজেপি কর্মীকে তলোয়ার দিয়ে আঘাত করার অভিযোগ ওঠে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। এদিন বুথ পরিদর্শনের পর আক্রান্ত ওই কর্মীকে দেখতেই উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে যান পাপিয়া। সেখানেই তৃণমূল কর্মীদের সঙ্গে তাঁর বচসা শুরু পদ্মপ্রার্থীর।

বিজেপির অভিযোগ, পাপিয়াকে সেখান থেকে চলে যেতে বলা হয়। বচসার পর পাপিয়া অধিকারীও হাসপাতাল থেকে বেরিয়ে যান। বাইরে পা রাখতেই পাপিয়ার সঙ্গে থাকা বিজেপি কর্মীদের মারধর শুরু করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বাধা দিতে গেলে বিজেপি প্রার্থী পাপিয়াকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ গেরুয়া বাহিনীর। শুধু তাই নয়, তারকা প্রার্থীকে চড় মারাক অভিযোগও উঠেছে। যদিও যাবতীয় এই অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির।

এপ্রসঙ্গে বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীর মন্তব্য, “তৃণমূল বুঝে গিয়েছে যে উলুবেরিয়া দক্ষিণে ওরা হারছে। তাই আমার উপর এবং আমার দলের ছেলেদের উপর এই আক্রমণ। ভোটে হার-জিত তো রয়েইছে। কিন্তু এরকম আচরণ কাম্য নয়। এই ঘটনার বিরুদ্ধে আমি নির্বাচন কমিশনের দ্বারস্থ হব।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Papiya adikari attacked outside of uluberia hospital bjp star candidate slams tmc

Next Story
আপ্ত-সহায়ককে চড়! জিটি রোড অবরোধ লকেটের, তৃতীয় দফা ভোটে ‘উত্তপ্ত’ চুঁচুড়াlocket
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com