বড় খবর

লকডাউনের অস্থির সময়ে যৌনকর্মীদের পাশে পরমব্রত

লকডাউনে প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। কলকাতার যৌনকর্মীদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অভিনেতা পরমব্রত।

লকডাউনের জেরে সারা দেশের মানুষ সমস্যায় পড়েছেন। কিন্তু সবথেকে বেশি সমস্যার সম্মুখীন হচ্ছেন খেটে খাওয়া সাধারণ মানুষেরা। প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা মানুষের দৈন্যদশা দিন দিন বাড়ছে। চাল, ডাল, তেল, নুনের মতো অত্যাবশ্যকীয় জিনিসপত্র ফুরিয়ে এসেছে। দিনের পর দিন খদ্দের না পেয়ে যৎসামান্য টাকা ছিল তাও শেষের মুখে। এবার তাদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

তবে সোনাগাছির চিত্রটা একটু অন্যরকম। অর্থনৈতিকভাবে তো বটেই, অন্ন সংস্থান করতে ব্যর্থ হচ্ছেন তারা, সঙ্গে ঠাঁইটুকুও নেই অনেকের। প্রায় ১০ হাজার যৌনকর্মীর বাস কলকাতার এই অঞ্চলে। এদিন দুর্বার গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ করে নিজেই খাবারের সামগ্রী নিয়ে পৌঁছে যান অভিনেতা। পরে টুইট করে শেয়ার করেন নিজের অভিজ্ঞতা।

আরও পড়ুন, গরিব বাঁচলেই শুভ হয়ে উঠবে নববর্ষের এবারের রূপ

টুইটে তিনি বলেছেন, ”চিরকালই তাঁরা সমাজের অংশ হয়েও একঘরে। বাস্তবের এই ছবিটা লকডাউনের সময়েও বদলায়নি। চেষ্টা করলাম দুর্বারের সঙ্গে হাত মিলিয়ে যৌনপল্লীর মানুষগুলো হাতে প্রয়োজনীয় জিনিস তুলে দিতে।”

প্রসঙ্গত, ভারতে করোনা পজেটিভের সংখ্যা দশ হাজার ছাড়িয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুশারে দেশে মোট করোনা আক্রান্ত ১০,৩৬৩ জন। এদের মধ্যে ১,০৩৫ জন সুস্থ্য হয়ে উঠেছেন। মৃত্যুর সংখ্যাও বেড়ে হয়েছে ৩৩৯। গত ১৪ দিনে করোনা সংক্রমিত দেশের ১৫ রাজ্যের ২৫ জেলায় আর নতুন করে পজেটিভের খবর মেলেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parambrata chatterjee donates essentials and food by himself at red light area in kolkata

Next Story
গরিব বাঁচলেই শুভ হয়ে উঠবে নববর্ষের এবারের রূপActor Rudranil Ghosh pens down his feelings on Poila Baisakh 2020 amid lockdown
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com