scorecardresearch

বড় খবর

মাদক চক্রে জড়িয়ে পড়েছেন তরুণ ফুটবলার, দেখুন তিকিতাকা’র ঝলক

দুই খ্যাতনামা ফুটবল দল ‘ইয়ংবেঙ্গল’ এবং ‘নতুন বাগান’ উঠে পরে লাগে কে নেবে তাঁকে। কিন্তু কোন দলের হয়ে খেলবেন সে তা গোপন রয়েছে ট্রেলারে।

মাদক চক্রে জড়িয়ে পড়েছেন তরুণ ফুটবলার, দেখুন তিকিতাকা’র ঝলক

ফুটবলে প্রতি প্রেম আপামর বাঙালির। সেই প্রেমকেই আর একটু উসকে দিতে অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় নিয়ে আছে একটা পূর্ণাঙ্গ দৈর্ঘ্যর ছবি- ‘তিকিতাকা’। তবে গল্পের বুননে শুধু ফুটবল খেলাই নয় সঙ্গে রয়েছে মাফিয়াচক্রের গল্প। জানা গিয়েছে, ছবির শুটিং অনেক আগেই সেরে ফেলেছেন পরিচালক। ছবি মুক্তি হওয়ার কথা ছিল বড় পর্দায়। কিন্তু করোনার জেরে তা আর সম্ভব হচ্ছে না। অগত্যা,ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নিতে হয়েছে। সদ্য জি ফাইভের তরফে মুক্তি পেল ছবির ট্রেলার।

সেনেগাল থেকে এসেছেন ফুটবলার ‘খেলেছি’। তিনিই জড়িয়ে পরেন মাফিয়াচক্রে। এই খেলোয়ারের সঙ্গে ট্যাক্সি ড্রাইভার রাজু আর সাংবাদিক বনির সঙ্গে এগোতে থাকে গল্প। ছবির বুননে রয়েছে ভরপুর কমেডি। গল্প লিখেছেন, রোহান ঘোষ ও সৌভিক বন্দ্যোপাধ্যায়।

টাকা উপার্জন করার জন্য তরুণ ফুটবলার, সুদূর আফ্রিকা থেকে যে কলকাতায় এসেছেন খেলতে। ‘খেলেছি’র মায়ের চিকিত্্সার জন্য টাকা উপার্জন করতে কলকাতা এসেছেন। কিন্তু এই নবাগত কলকাতায় এসে বিভিন্ন সমস্যার মুখে পড়তে হয় তাঁকে। মাফিয়া চক্রের ফাঁদে জড়িয়ে পরে সে। ঘটনাচক্রে আলাপ হয় তাঁর রাজু ও বনির সঙ্গে। ট্যাক্সিচালক রাজুর চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সাংবাদিক বনির চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। সাংবাদিক বনি প্রচার করেন শহরে নামকরা আফ্রিকান ফুটবলার এসেছেন। এরপরই দুই খ্যাতনামা ফুটবল দল ‘ইয়ংবেঙ্গল’ এবং ‘নতুন বাগান’ উঠে পরে লাগে কে নেবে তাঁকে। কিন্তু কোন দলের হয়ে খেলবেন সে তা গোপন রয়েছে ট্রেলারে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata chatterjee ritabhari chakrabortys tikitaka trailer has been relesed in zee 5