বড় খবর


রবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিং শেষ করলেন পরমব্রত, নেপথ্যে টলিউড পরিচালক!

কোন টলিউড পরিচালকের সঙ্গে কাজ করলেন রবিনা ট্যান্ডন?

Parambrata

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকের শুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর মাঝেই শহর কলকাতা থেকে বিরতি নিয়েছিলেন পরমব্রত। আস্তানা গেড়েছিলেন মুম্বইতে। সেখানেই চলছিল শুটিং। তাও আবার টানা চার মাস ধরে। মাঝে একবার অবশ্য ‘অভিযান’-এর জন্য শহরে ফিরেছিলেন ঠিকই। তবে আবার ফেরত চলে যান। কিন্তু মুম্বইতে কোন ছবির কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)? কৌতূহলী অনুরাগীদের মনে প্রশ্ন তো উঠবেই। পুরো উত্তরটা না দিয়ে খানিক ইঙ্গিত দিলেন অভিনেতা। সম্প্রতি বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডনের (Raveena Tandon)সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। সেখানেই মিলল কাজের ইঙ্গিত।

পোস্টের ক্যাপশনে পরমব্রত লিখেছেন, “গত চার মাস ধরে একই পথে চলেছে থমসন ও থম্পসন… এক্কেবারে ম্যারাথনের মতো! আর তা সমাপ্ত হল এনার শুটিং শেষ হয়ে যাওয়ায়! নিঃসন্দেহে দুর্দান্ত অভিজ্ঞতা! আবার দেখা হওয়ার প্রতীক্ষায় রইলাম রবিনা ট্যান্ডন।” রবিনাও সহকর্মী পরমের পোস্টে সাড়া দিয়েছেন। উত্তরে লিখেছেন, “হ্যাঁ থম্পসন! দারুণ ছিল! বাড়ি ফেরার অনেক শুভেচ্ছা রইল, আর শেষের এই শুটিংয়ের দিনগুলো তো দুর্দান্ত ছিল! থমসনের পক্ষ থেকে অনেক ভালবাসা রইল।”

কিন্তু রবিনার সঙ্গে তিনি ওয়েব সিরিজ না সিনেমার কাজ সারলেন? তার উত্তর তো অধরাই অনুরাগীদের কাছে। আসা যাক সেই প্রসঙ্গে। মাস দুয়েক আগে শোনা গিয়েছিল যে, ‘ড্রাক্যুলা স্যর’-এর পর পরিচালক দেবালয় ভট্টাচার্য নাকি আমাজন প্রাইমের জন্য একটি হিন্দি ওয়েব সিরিজে হাত দিতে চলেছেন। আর বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি তাঁর এই হিন্দি ওটিটি প্ল্যাটফর্মের দৌঁড়ের সঙ্গী নাকি হতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তখনই শোনা গিয়েছিল দেবালয় তাঁর হিন্দি সিরিজে বেশ কজন পরিচিত বলিউডি মুখ রাখছেন। উঠে এসেছিল বিনয় পাঠক, জরিনা ওয়াহাব, কৃতি খারবান্দার মতো অভিনেতাদেরও নামও। কিন্তু কে বা কারা? সেই বিষয়ে অবশ্য তখন নিশ্চিত করেননি পরিচালক। এবার শোনা যাচ্ছে, আমাজন প্রাইমের সেই ওয়েব সিরিজের কাজেই নাকি মুম্বইতে রবিনা ট্যান্ডনের সঙ্গে শুট সেরে এলেন পরমব্রত। অফিশিয়ালি অবশ্য কেউই মুখ খোলেননি এই বিষয়ে।

Web Title: Parambrata chatterjee shoot with raveena tandon details here

Next Story
গণধর্ষণের হুমকি! মার্কিন মুলুকে ‘ব্রাউন টেররিস্ট’ বলে কটাক্ষ ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কাকেPriyanka Chopra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com