করণ জোহরের বিগ বাজেট ছবির অফার ফেরালেন পরমব্রত! কিন্তু কেন?

রণবীর সিং, আলিয়া ভাটদের সঙ্গে অভিনয়ের প্রস্তাব নাকচ করে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। কোন ছবি?

Parambrata Chatterjee, Karan Johar, Rocky Aur Rani Ki Prem Kahani, Alia Bhatt, Ranveer Singh, পরমব্রত চট্টোপাধ্যায়, করণ জোহর
করণ জোহরের ছবিতে রণবীর সিং, আলিয়া ভাটদের সঙ্গে অভিনয়ের প্রস্তাব নাকচ করে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

করণ জোহরের (Karan Johar) ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন বি-টাউনের তারকারাও। আর যে ছবিতে রণবীর সিং (Ranveer Singh), আলিয়া ভাটদের (Alia Bhatt) মতো বলিউডের প্রথম সারির অভিনেতারা অভিনয় করছেন, সেই ছবির কাস্টিংয়ের প্রস্তাব পাওয়া মানে তো হাতে চাঁদ পাওয়ার মতোই! আর সেখানে কিনা করণ জোহর পরিচালিত সিনেমার প্রস্তাবটাই ফিরিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। হলটা কি টলিউড অভিনেতার? বর্তমানে মুম্বই ইন্ডাস্ট্রিতেও তিনি অবশ্য বেশ পরিচিত মুখ অনুষ্কা শর্মার ‘পরী’ সিনেমার পর থেকে।

শোনা গিয়েছে, করণ নাকি পরমব্রতকে তাঁর নতুন ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’তে (Rocku Aur Rani Ki Prem Kahani) অভিনয়ের অফার দিয়েছিলেন। কিন্তু পরমব্রত সেটা সোজাসুজি নাকচ করে দিয়েছেন। শুধু তাই নয়, পরমের পাশাপাশি রণবীর-আলিয়া অভিনীত এই ছবির জন্য প্রস্তাব গিয়েছে আরও দুই বাঙালি অভিনেতা চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly) এবং টোটা রায় চৌধুরির (Tota Roy Chowdhury) কাছেও। কানাঘুষো খবর, টোটা ইতিমধ্যেই করণের ছবির জন্য সবুজ সংকেত দিয়ে সই-সাবুত সেরে ফেলেছেন। কিন্তু মধ্যিখান থেকে বাদ সেধেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু কারণটা কী?

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার পুলিশ হেফাজত বাড়ল আরও ৪ দিন, হাইকোর্টের দ্বারস্থ শিল্পার স্বামী]

এপ্রসঙ্গে অভিনেতা সাফ জানিয়েছেন, “করণ জোহরের কাছ থেকে এই ছবির প্রস্তাব পেয়ে আমি সত্যিই খুব খুশি হয়েছিলাম। তবে যে চরিত্রটির জন্য আমার কথা ভাবা হয়েছিল, তাতে অভিনয়ের বিশেষ সুযোগ নেই। আর এই মুহূর্তে আমি কেরিয়ারের যে পর্যায়ে দাঁড়িয়ে রয়েছি, সেখানে এরকম একটা চরিত্রে অভিনয় করাটা আমার ঠিক বলে মনে হয়নি। তবে চিত্রনাট্য খুব ভাল। দারুণ সব অভিনেতারা রয়েছেন। দর্শকরা অবশ্যই এই ছবি দেখবেন।”

প্রসঙ্গত, রণবীর সিংয়ের জন্মদিনেই করণ জোহর ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিটির ঘোষণা করেন। শেষবার তাঁর পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। যে ছবিতে অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, শাহরুখ খানের মতো স্টারকাস্টও বক্স অফিসে সৌভাগ্যের মুখ দেখতে পারেনি। তারপর নেটফ্লিক্সের দুটো সিরিজ পরিচালনায় করণ জোহর প্রশংসিত হওয়ার পর শেষমেশ বছর পাঁচের বাদে ফের তিনি পরিচালকের আসনে। ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিটিতে আলিয়া-রণবীর ছাড়াও অভিনয় করবেন ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan), শাবানা আজমী (Shabana Azmi)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parambrata chatterjee turns down karan johars new film offer starrer ranveer alia

Next Story
পর্নকাণ্ডে রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই শিল্পা শেট্টির জুহুর বাংলোয় তল্লাশি মুম্বই ক্রাইম ব্রাঞ্চেরRaj Kundra, Shilpa Shetty, Raj Kundra grated bail, bombay high court, Porn film scandal, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, জামিন পেলেন রাজ কুন্দ্রা, পর্নফিল্ম-কাণ্ড, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com