scorecardresearch

বড় খবর

সরস্বতীপুজোয় ভিন্ন অবতারে ধরা দিলেন ‘ডক্টর বক্সী’ পরমব্রত, দেখুন রোমাঞ্চকর টিজার

কেমন চরিত্রে দেখা যাবে পরমব্রতকে? ফাঁস হল টিজারে।

Parambrata Chatterjee, Doctor Baksh, ডক্টর বক্সী, পরমব্রত চট্টোপাধ্যায়, bengali news
পরমব্রত চট্টোপাধ্যায়

ডাক্তারি পেশা নিয়ে বিভিন্ন সময়েই নানা নেতিবাচক দিক উঠে এসেছে। বারবার প্রশ্ন উঠেছে, চিকিৎসা কি শুধুমাত্রই কারবার? সংশ্লিষ্ট পেশার সঙ্গে যুক্ত একশ্রেণী মানুষের নানা কর্মকাণ্ডের জেরেই এমন কৌতূহল একাধিকবার উঁকি মেরেছে সাধারণ মানুষের মনে। জীবন রক্ষার প্রতিশ্রুতি বিরূপ শ্রেণীর বিরুদ্ধেই লড়াইয়ের কথা বলে ‘ডক্টর বক্সী’। যাঁর কাছে ডাক্তারি পেশা শুধুমাত্র কারবার নয়, মানুষের জীবন বাঁচানোর প্রতিশ্রুতি রক্ষাও। যে ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। শনিবার বসন্ত পঞ্চমীতে গীতা প্রবচন উল্লেখ করে তিনিই ধরা দিলেন চিকিৎসকের ভূমিকায়।

প্রকাশ্যে এল ‘ডক্টর বক্সী’রূপে পরমব্রত চট্টোপাধ্যায়ের লুক। টিজারেই শুরুতেই শোনা গেল অভিনেতার কণ্ঠে গীতা প্রবতন। কাম, ক্রোধ, লোভের কথা উল্লেখ করে ডক্টর বক্সী মনে করিয়ে দিলেন যে, ষড়রিপুর কথা গীতায় লেখা থাকলেও বাস্তবে মানুষ এর সারমর্ম বোঝেনি। সিনেমার এই নয়া ঝলকের মধ্য দিয়েই অভিনেতার চরিত্রের সঙ্গে পরিচয় করালেন পরিচালক সপ্তাশ্ব বসু।

[আরও পড়ুন: আলিয়ার ‘গাঙ্গুবাই’ ম্যাজিকে মুগ্ধ রণবীর কাপুর, ট্রেলার দেখে কী করলেন দেখুন]

প্রসঙ্গত, গতবছর সেপ্টেম্বর মাসেই ‘ডক্টর বক্সী’র (Doctor Bakshi) ঘোষণা করেছিলেন পরমব্রত-সপ্তাশ্ব। এই ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর সপ্তাশ্বর হাত ধরে এই ছবির মাধ্যমেই প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন তিনি। এক ট্রাভেল ব্লগারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এক হোটেলে বেড়াতে গিয়ে খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। ডক্টর বক্সী তাকে সেই ঘটনা থেকে বাঁচাতে পারে কিনা? কিংবা এই খুনের ঘটনার নেপথ্যে কি কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িত? সেসব প্রশ্নের উত্তর মিলবে সিনেপর্দায়। তবে রহস্য-রোমাঞ্চে ঠাসা গল্পের বুনোট। শুভশ্রীর চরিত্রেও শেড রয়েছে। এধরণের চরিত্রে এর আগে তাঁকে দেখা যায়নি বলেই জানিয়েছেন সপ্তাশ্ব।

অন্যদিকে, ‘ডক্টর বক্সী’ ছবির সুবাদেই প্রথমবার নেতিবাচক চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে। এক জেল ফেরত আসামীর ভূমিকায় রয়েছেন তিনি। ‘জতুগৃহ’র পর ‘ডক্টর বক্সী’তে আবারও সপ্তাশ্বর সঙ্গে জুটি বাঁধলেন বনি। এই বছরই প্রেক্ষাগৃহে আসছে ‘ডক্টর বক্সী’, শনিবার নতুন টিজারে পরমব্রতর চরিত্রের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার পাশাপাশি একথাও জানালেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata chatterjees character intro as doctor bakshi