scorecardresearch

বাচ্চাকে ‘হাবজি গাবজি’ অনলাইন গেম শেখাচ্ছেন রাজ! রেগে আগুন শুভশ্রী, দেখুন

রাজ-শুভশ্রীর ঝগড়ার মাঝে মধ্যস্থতা করতে এলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

বাচ্চাকে ‘হাবজি গাবজি’ অনলাইন গেম শেখাচ্ছেন রাজ! রেগে আগুন শুভশ্রী, দেখুন
রাজ-শুভশ্রী

খুদেকে ‘হাবজি গাবজি’ অনলাইন গেম শেখাতে চাইছেন রাজ চক্রবর্তী। আর তাতেই কিনা বাচ্চার ভবিষ্যতের কথা ভেবে রণমূর্তি ধারণ করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর শেষমেশ মধ্যস্থতা করতে কেন এলেন? পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবার এমনই এক ভিডিও প্রকাশ্যে এল।

আসলে আগামী ৩ জুন ‘হাবজি গাবজি’ আসছে প্রেক্ষাগৃহে। তার প্রাক্কালেই বিশেষ বার্তা দিতে এমন ভিডিও শেয়ার করা তারকাদম্পতির। বর্তমানে ডিজিটাইজেশনের যুগ। আমরা ক্রমশই নেটকেন্দ্রিক হয়ে পড়ছি। নিমেষের মধ্যে হাতের মুঠোয় পুরো দুনিয়া। মোবাইল আর এখন শুধু কথা বলার জন্য নয়, বিনোদনের মূল মাধ্যম হয়ে উঠেছে। অতঃপর সর্বক্ষণ হাতে মোবাইল, কানে গোঁজা হেডফোন, যেন বাইরের দুনিয়া থেকে বিচ্ছিন্ন। বইয়ের পাতায় নয়, আজকাল বরং মুখ গোঁজা থাকে ট্যাব-মোবাইলের গেমে। বিভিন্ন সময়ে দেখা গিয়েছে, মারণ গেমের ফাঁদে পড়ে, শেষ হয়ে গিয়েছে জীবন। নষ্ট হয়েছে বহু শৈশব। এই মোবাইল আসক্তির মারাত্মক পরিণামের টুকরো টুকরো ছবিই যদি সিনেপর্দায় তুলে ধরা হয়? বাস্তবের সামনে আরও একবার দাঁড় করানো যায়, সভ্য সমাজকে? দর্শক আর বাস্তব মুখোমুখি হয়? নবপ্রজন্মের জন্য কতটা সর্বনাশ হতে পারে মোবাইল আসক্তি, ঠিক সেই ভাবনা থেকেই রাজের ‘হাবজি গাবজি’।

[আরও পড়ুন: ফ্লাইট ধরতে হবে! সময়ের অভাবে বাসেই ওয়ার্ক আউট শুরু শিল্পার, তাজ্জব নেটিজেনরা]

আমাদের চারপাশে মোবাইল আসক্তির দৃশ্য বোধহয় কিছু কম নয়। আট থেকে আশি, সকলেই প্রায় মোবাইল স্ক্রিনে মন মজিয়েছে। সোশ্যাল মিডিয়া হোক কিংবা বিনোদন প্ল্যাটফর্ম, সর্বক্ষণের সঙ্গী মোবাইল। ফলস্বরূপ, ভুলতে বসেছি আমাদের চারপাশের সম্পর্কগুলো। দিন যত যাচ্ছে ছিন্ন হচ্ছে সামাজিক সম্পর্কগুলো। মোবাইলের সঙ্গে সই পাতিয়ে আরও একা হয়ে যাচ্ছে নবপ্রজন্ম। পরিণতি কিন্তু একেক সময় মারাত্মক কিছুও হতে পারে। নতুন ওই ভিডিওতে শুভশ্রীকে সেটাই বোঝালেন রাজকে।

প্রসঙ্গত ‘হাবজি-গাবজি’র জন্য প্রথমবার জুটি বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মোবাইল গেমিংয়ে আসক্তি, উল্লাভিলাষী মা-বাবা এবং সন্তানের উপর এর ভয়ঙ্কর পরিণাম, এই নিয়েই এগিয়েছে ছবির গল্প। ট্রেলারে খানিক থ্রিলারের ছোঁয়াও রয়েছে। ছবিতে পরম-শুভশ্রীকে দেখা যাবে বাবা-মার ভূমিকায়। সন্তানের চরিত্রে অভিনয় করেছে সামন্তক দ্যুতি মৈত্র। উল্লেখ্য, ‘প্রলয়’-এর পর ফের রাজ চক্রবর্তীর ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata subhashree starrer habji gabji gets a release date