scorecardresearch

পরমব্রত-শুভশ্রীর নতুন ছবির প্রস্তুতি শুরু

রাজ চক্রবর্তীর পরিচালনায় এবার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শুভশ্রীকে। এখনও পর্যন্ত ছবির নাম ঠিক করা হয়েছে ‘হাবজি গাবজি’। 

পরমব্রত-শুভশ্রীর নতুন ছবির প্রস্তুতি শুরু
স্ক্রিপ্ট রিডিংয়ের পর রাজের সেলফি। ফোটো- রাজের ইনস্টাগ্রাম

পরিণীতা- র পর থেকে অভিনয়ে নতুন ইনিংস শুরু করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একের পর এক ছবিতে কাজ করছেন তিনি। পুজোর আগেই শেষ করেছেন ধর্মযুদ্ধ ছবির শুটিং, তারপর বাবা যাদবের পরিচালনায় পরের ছবির কাজ। নিয়মিত তার ছবি শেয়ার করছেন নায়িকা। এরমধ্যেই ঘোষণা হল নতুন ছবির। রাজ চক্রবর্তীর পরিচালনায় এবার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শুভশ্রীকে। এখনও পর্যন্ত ছবির নাম ঠিক করা হয়েছে ‘হাবজি গাবজি’।

‘প্রলয়’-এর পর দ্বিতীয়বার রাজের সঙ্গে জুটি বাঁধলেন পরমব্রত। তবে শুভশ্রীর সঙ্গে প্রথমবার জুটিতে দেখা যাবে তাঁকে। নেটমগ্ন শৈশবকে তুলে ধরতেই এই ছবির ভাবনা রাজের। ছোটদের পুরো জগতটাই এখন মোবাইল,অনলাইন গেমের মধ্যে আটকে। বইয়ের পাতা থেকে ট্যাবে কিংবা কম্পিউটারে চোখ সরে গিয়েছে তাদের। শৈশব বিচ্ছিন্ন জীবনকেই চিত্রনাট্যে বুনেছেন রাজ।

habji gabji
চলছে নতুন ছবির স্ক্রিপ্ট রিডিং। ফোটো- শুভশ্রীর ইনস্টা স্টোরি

আরও পড়ুন, টিআরপি শীর্ষে ফিরল ‘কৃষ্ণকলি’, তৃতীয় স্থানে ‘ত্রিনয়নী’

ছবির চিত্রনাট্য ও সংলাপের দায়িত্বে রয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনায় ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং সিনেমাটোগ্রাফি করছেন মানস গঙ্গোপাধ্যায়। তবে কিশোর চরিত্রে কাকে দেখা যাবে তা এখনও ঠিক হয়নি। তবে ‘হাবজি গাবজি’-র প্রস্তুতি শুরু। প্রথম স্ক্রিপ্ট রিডিং সেশনে দেখা গেল পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, পদ্মবনাভ দাশগুপ্ত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ পুরো টিমকে। যদিও রাজের সঙ্গে যোগাযোগ করা হলে কোনও উত্তর পাওয়া যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata subhashrees new film director raj chakraborty