scorecardresearch

টিকা নিয়েও রেহাই নেই! ৩ সপ্তাহের মধ্য়েই করোনায় আক্রান্ত পরেশ রাওয়াল

শুক্রবার রাতে টুইট করে নিজেই এই খবর প্রকাশ্যে আনলেন অভিনেতা।

টিকা নিয়েও রেহাই নেই! ৩ সপ্তাহের মধ্য়েই করোনায় আক্রান্ত পরেশ রাওয়াল

করোনা টিকা নিয়েও নিস্তার নেই! মারণ ভাইরাস এবার থাবা বসাল বলিউডের বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়ালের শরীরের। মাত্র পনেরো দিন আগেই ভ্যাকসিন নিয়েছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। দিন পনেরো পেরনোর আগেই করোনায় (COVID-19) আক্রান্ত হলেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। শুক্রবার রাতে টুইট করে নিজেই এই খবর প্রকাশ্যে আনলেন অভিনেতা।

পরেশ টুইটে লেখেন, “দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিডে আক্রান্ত। গত দশ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ, আপনারাও পরীক্ষা করিয়ে নিন।”

প্রসঙ্গত গত ৭ মার্চ কোভিড ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করেছিলেন পরেশ। ছবিতে দেখা গিয়েছিল, প্রতিষেধক নিয়ে প্রাক্তন বিজেপি সাংসদ স্বাস্থ্য়কর্মীর সঙ্গে পোজ দেন। হাতের মুদ্রায় ‘ভিকট্রি সাইন’ও দেখান তিনি। প্রতিষেধক নিয়ে সব চিকিৎসক, নার্সদের ধন্য়বাদ জানিয়েছিলেন পরেশ রাওয়াল। ছবির ক্যাপশনে লেখেন, “ভি মানেই ভ্যাকসিন। সমস্ত চিকিৎসক, নার্স তথা প্রথম সারির যোদ্ধাদের অসংখ্য ধন্যবাদ।” কিন্তু এরপর পনেরো দিনও কাটেনি, শোনা গেল করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। আর সেই খবর প্রকাশ্যে আসার পরই শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটজনতার একাংশ, আশঙ্কাও প্রকাশ করেছেন যে, তাহলে কি ভ্যাকসিন নিয়েও করোনার হাত থেকে সুরক্ষিত নন?

প্রসঙ্গত, মহারাষ্ট্রে ফের করোনার দাপট বাড়তেই বলিউড ইন্ডাস্ট্রিতেও তার আঁচ এসে পড়েছে। আমির খান, মিলিন্দ সোমন, আর মাধবন, তারা সুতারিয়া, কার্তিক আরিয়া, সঞ্জয় লীলা বনশালি থেকে রণবীর কাপুরের মতো বেশ কজন তারকার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এঁদের মধ্যে অনেকেই আবার এখন সুস্থতার পথে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Paresh rawal tested covid positive after get vaccinated