বড় খবর

প্রতিযোগীর দুঃসময়ের কথা শুনে অঝোরে কেঁদে ফেললেন পরিণীতি, সামলালেন করণ জোহর

দেখুন সেই ভিডিও

পরিনীতি চোপড়া

প্রতিযোগীদের দুঃখের কাহিনী শুনে শোতে কেঁদে ফেলার গল্প কম নেই- তবে এযেন বাঁধ মানছে না একেবারেই। অভিনেত্রী পরিণীতি চোপড়া ( Parineeti Chopra ) এবার বিচারকের আসনে, আগত এক প্রতিযোগীর জীবন বিষয়ক কাহিনী শুনেই কেঁদে ভাসালেন অভিনেত্রী। হুনারবাজ – দেশ কি শান অনুষ্ঠানেই ঘটেছে এমন এক ঘটনা। 

সম্প্রতি টেলিভিশনের এই জনপ্রিয় শো দিয়েই ছোটপর্দায় আসতে চলেছেন পরিণীতি। অনুষ্ঠানে অংশ নেওয়া এক প্রতিযোগী স্টেজে উপস্থাপনা করেন অসাধারণ সব স্টান্ট এবং জিমন্যাস্ট। দেখে অবাক সকলেই! যেন পলক পড়ছে না বিচারকদের। ঠিক এর পরে সেই প্রতিযোগীর কঠিন দিনের কথা শুনেই কেঁদে ফেলেন পরী। প্রতিযোগীর বক্তব্য, মুম্বাই শহরে এসে তার থাকার জায়গা ছিল না, গাছের তলায় থাকতেন। খাওয়া তো দুর, ভগবানকে বলতেন কেউ যেন একটু খেতে দিয়ে দেয়। তার প্রতিটা শব্দে নিজেকে আর সামলাতে পারলেন না অভিনেত্রী। ডুকরে কেঁদে উঠলেন।

পরিণীতি কে সামলাতেই এগিয়ে আসেন পরিচালক এবং আরেক বিচারক করণ জোহর ( Karan Johar)। সকলেই যেন বাকরুদ্ধ তার কঠোর পরিশ্রমের গল্পে। পরী বলেন যারা মন থেকে স্বচ্ছ মানুষ হন, তাদের কষ্টে দেখলে নিজেও কষ্ট পান তিনি। এই দুজন ছাড়াও অনুষ্ঠানে আরেক বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী। উপস্থাপকের ভূমিকায় থাকবেন ভারতী সিং এবং হর্শ লিম্বাছিয়া। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parineeti chopra cries over hearing a contestants hard life mumbai

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com